আকিজ সিমেন্ট ফ্যাক্টরীর শ্রমিক জহিরুল করুন মৃত্যু !

0
101

নারায়ণগঞ্জ বন্দর প্রতিনিধি: নারায়ণগঞ্জ  বন্দরে সিমেন্ট প্রস্তুতকারি প্রতিষ্ঠানের আন্ডার গ্রাউন্ডে কাজ করার সময় অসাবধনতা বসত কিলিংকারের বেইলে সাথে হাত জড়িয়ে জহিরুল ইসলাম (৩৫) নামে এক শ্রমিকের করুন মৃত্যু হয়েছে।

৯ এপ্রিল শনিবার বেলা ১১টায় বন্দর থানার ২৩ নং ওয়ার্ডের একরামপুস্থ আকিজ সিমেন্ট ফ্যাক্টরীতে এ র্দূঘটনাটি ঘটে।

নিহত শ্রমিক জহিরুল ইসলাম পটুয়াখালি জেলার একই থানার নন্দীপাড়া এলাকার ফারুক মৃধার ছেলে বলে জানা গেছে। র্দূঘটনার সংবাদ পেয়ে বন্দর ফাঁড়ী উপ-পরিদর্শক মিজানসহ সঙ্গীয় র্ফোস দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ব্যাপারে বন্দর থানায় অপমৃত্যু মামলার প্রস্ততি চলছে।

ঘটনার প্রত্যেক্ষদৃশী শ্রমিকরা গনমাধ্যমকে জানান, প্রতিদিনের ন্যায় শ্রমিক জহি-রুল ইসলাম শনিবার বেলা ১১টায় আকিজ সিমেন্ট ফ্যাক্টরী আন্ডার গ্রাউন্ডে কাজ করার সময় অসাবধনতা বসত কিলিংকারে বেলের সাথে হাত জড়িয়ে মারাত্মক ভাবে আহত হয়।

পরে তাকে মুমুর্ষ অবস্থায় নারায়ণগঞ্জ খানপুর হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় বেলা সাড়ে ১২টায় তার মৃত্যু হয়। শ্রমিক জহিরুলের মৃত্যু পর তার স্বজনরা তড়িগড়ি করে হাসপাতাল থেকে লাশ বের করে তাদের গ্রামের বাড়িতে নিয়ে যায়।

এ ব্যাপারে বন্দর ফাঁড়ী উপ-পরিদর্শক মিজান গনমাধ্যমকে জানান শ্রমিক র্দূঘটনার সংবাদ পেয়ে আমি ও আমার সঙ্গীয় র্ফোস দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করি।

র্দূঘটনার পর নিহত শ্রমিকের স্বজনরা হাসপাতাল থেকে লাশ নিয়ে তাদের গ্রামের বাড়িতে পাঠিয়ে দেয়। এ ব্যাপারে বন্দর থানায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here