একজন বিউটিকুইন রাবিনা ট্যান্ডন !

0
267
৪৬ বছরে পা দিলেন বলিউডের সু’ন্দরী অভিনেত্রী রাবিনা ট্যান্ডন। বলিউডের অন্যতম বোল্ড অ্যান্ড বিউটিফুল নায়িকার জীবন স’ম্পর্কে জানা যায়-একসময় অক্ষয় কুমা’র আর রবিনা ট্যান্ডনের স’ম্পর্ক ছিলো বলিটাউনের অন্যতম আলোচ্য বিষয়। কিন্তু ‘খিলাড়ি’-র জীবনের অস্থিরতাকে চিনেছিলেন রবিনা।
তাই সিমি গারেওয়ালকে দেয়া এক সাক্ষাৎকারে জা’নাতে দ্বিধা করেননি- এনগেজমেন্টের পরেও স’ম্পর্ক ভাঙতে বাধ্য হয়েছিলেন তিনি। রাবিনা দা’বি করেছিলেন, তাকে লুকিয়েই শিল্পা শেঠির স’ঙ্গে চলছিল অক্ষয়ের প্রণয়পর্ব, সেই কারণেই তিনি তার স’ঙ্গে ঘর বাঁধতে অস্বী’কার করেন।
ফিল্ম ডিস্ট্রিবিউটর অনিল থাদানিকে বিয়ের আগেই মাতৃত্বের স্বাদ অ’নুভব করেছিলেন নায়িকা। তিনি দত্তক নিয়েছিলেন দুই কন্যাসন্তান। পরে অবশ্য অনিলের স’ঙ্গে এক কন্যা এবং এক পুত্রসন্তানেরও জ’ন্ম দেন রাবিনা।
রবিনা বলিউডে প্রথম পা রাখেন ১৯৯১ সালে, সালমান খানের বিপরীতে, পাত্থার কে ফুল ছবিতে। এই ছবির দৌলতে তিনি সেই বছর সেরা নবাগতা নায়িকা হিসাবে ফিল্ম ফেয়ার পুরস্কার জিতে নেন। এ রকম জমাটি শুরুর পর কোনো নায়িকাই পার্শ্বচরিত্রে অভিনয় ক’রতে সাহস করবেন না।
কিন্তু রাবিনার কাছে অভিনয় অভিনয়ই, তাই ১৯৯৪ সালে লাডলা ছবিতে খুব ছোট একটা চরিত্রেও অভিনয় ক’রতে বাঁধেনি তার! সেই ছবির জন্যও সেরা সহ-অভিনেত্রী হিসাবে ফিল্ম ফেয়ার অ্যাওয়ার্ডের মনোনয়ন পেয়েছিলেন রবিনা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here