একতা কাপুরের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা !

0
120

সৈনিকদের অপমানের অভিযোগ- এ  নামজাদা প্রডিউসার একতা কাপুরের বিরুদ্ধে জারি গ্রেপ্তারি পরোয়ানা। শুধু তাই নয়, তাঁর মায়ের বিরুদ্ধেও পরোয়ানা জারি করেছে আদালত। বেশ কয়েকদিন ধরেই একতা কাপুরের ওয়েব সিরিজ সিজন-২ ঘিরে বিতর্ক চলছে।

অবাঞ্ছিত কারণেই ফের খবরের শিরোনামে জায়গা করে নিয়েছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় দ্রুত ভাইরাল হচ্ছে তাঁর এই সিরিজের নানান দৃশ্য। প্রশ্ন উঠছে, ‘আর্টিস্টিক লিবার্টির নামে সীমা অতিক্রম করেছেন সাস-বহু সিরিজের স্রষ্টা?

২০২০ সালে সিরিজের প্রথম সিজন নিয়ে অভিযোগ ওঠে। এক সৈনিকের পরিবারকে নিয়ে এ কেমন দৃশ্য! জানা গিয়েছে, সিজন-২ নিয়ে একটি মামলা দায়ের করেছিলেন বেগুসরাই-য়ের বাসিন্দা শম্ভু কুমার।

ওই প্রাক্তন সেনাকর্মীর অভিযোগ, সিজন-২-তে এক সৈনিকের স্ত্রী সম্পর্কিত বেশ কয়েকটি আপত্তিকর দৃশ্য দেখানো হয়েছে, যা তাঁদের ভাবাবেগে আঘাত হানে। এতে সেনার পোশা-কেরও অপমান করা হয়েছে।

তখনই প্রথম শোনা যায় যে বেশকিছু দৃশ্য এই সিরিজ থেকে বাদ দিয়ে দেওয়া হবে। তবে শেষরক্ষা হল না। আদালতের সমন পাওয়ার পরও হাজিরা এড়ানোয় এবার সরাসরি একতা ও তাঁর মা শোভা কাপুরের নামে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছেণ বিচারক।

শম্ভু কুমারের আইনজীবী হৃষিকেশ পাঠক জানান, অমর মক্কেল শম্ভু কুমারের অভি-যোগের ভিত্তিতে তাঁদের সমন পাঠিয়েছিল আদালত। কিন্তু কেউই নির্ধারিত সময়ে হাজিরা দেননি। তাই এবার গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হয়েছে।

তিনি আরও বলেন, “সিরিজটি ALTBalaji-তে মুক্তি পেয়েছিল। একতা কাপুরের বালাজি টেলিফিল্ম লিমিটেডের এটি প্ল্যাটফর্ম। তাঁর মা শোভা কাপুরও বালাজি টেলিফিল্মসের সঙ্গে যুক্ত৷

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here