আমি বিষফোঁড়া না, আমি হচ্ছি ক্যানসার-বিদিশা

0
144
হুসেইন মুহম্মদ এরশাদ এবং বিদিশার সন্তান এরিক এরশাদের জন্ম পরিচয় নিয়ে একদিকে জাতীয় পার্টির একাংশের মধ্যে চলছে আলোচনা সমালোচনা। অন্যদিকে, এরিক এরশাদের চাচা, জাপার বর্তমানচেয়ারম্যান জিএম কাদের বলেছেন, এরিক মানসিক প্রতিবন্ধী।
এরকম একটি স্পর্শকাতর বিষয়ে মা হিসেবে বিদিশা বলেন, ‘জিএম কাদেরের বয়স তো ৮০ বছর, আমি মনে করি ওনার বুদ্ধি লোপ পেয়েছে। সবাই জানেন, এরিক শারীরিক প্রতিবন্ধী, মানসিক না। এরিক সুপার মেধাবী এবং সুপার ট্যালেন্টেড একটা বাচ্চা। শুধু এরিক নয়, উনি আমাকে নিয়েও বলেছেন। হ্যাঁ, এটা ঠিক আমি ফোঁড়া বা বিষফোঁড়াও না, আমি হচ্ছি ক্যানসার।
বিদিশার বিরুদ্ধে জিএম কাদেরের বিভিন্ন অভিযোগের প্রেক্ষিতে বিদিশা বলেন, আমি এরশাদ সাহেব বেঁচে থাকা অবস্থায়ও রাজনীতি করেছি। আমার বিরুদ্ধে এক টাকারও কোনো দুর্নীতি নেই। যেটা ওনার এবং ওনাদের নামে আছে। কাদের সাহেব এখন আসলে উদভ্রান্ত হয়ে গেছেন। ওনার বয়স হয়ে গেছে, এখন রিটায়ার্ডমেন্টে যাওয়া উচিৎ। দেশ-জাতি বা জাতীয় পার্টির ইয়াং জেনারেশনকে দেওয়ার আর কিছু নেই ওনার। উনি পার্টিতে উড়ে এসে জুড়ে বসেছেন।
হুসাইন মোহাম্মদ এরশাদ ট্রাস্ট, এরশাদের বাসভবন প্রেসিডেন্ট পার্ক, এরশাদের মৃত্যু দিবস উপলক্ষে শোক সভায় এরিক কর্তৃক ঘোষিত জাতীয় পার্টির প্রস্তাবিত কমিটি, অবৈধভাবে জি এম কাদের জাপার চেয়ারম্যান পদ আগলে থাকা, জাতীয় পার্টির ভবিষ্যৎ রাজনীতিতে বিদিশার ভূমিকাসহ বিভিন্ন বিষয় নিয়ে সঙ্গে সম্প্রতি কথা বলেন বিদিশা এরশাদ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here