অর্থ জটিলতায় আকবরের চিকিৎসায় ভাটা !

0
258

জনপ্রিয় কণ্ঠশিল্পী আকবর। বিটিভির ম্যাগাজিন অনুষ্ঠান ইত্যাদির মাধ্যমে ওঠে আসেন তিনি। এই অনুষ্ঠানে ‘তোমার হাত পাখার বাতাসে’ গানটি গেয়ে মাত করেছিলেন অসংখ্য শ্রোতার হৃদয়। এরপর রিকশা চালক থেকে রাতারাতি শিল্পী বনে যান।

বেশ ভালোই কাটছিল তার জীবন। কিন্তু কপালে এ সুখ বেশি দিন সয়নি। অসুস্থ হয়ে পথে বসেন তিনি। করোনার সংকটকালে অভাব-অনটনের মধ্যে অসুস্থ হয়ে বেশ কিছুদিন হাসপাতালে ভর্তি ছিলেন। উন্নত চিকিৎসার জন্য মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) ভারতে যাওয়ার কথা ছিল আকবরের। কিন্তু অর্থ জটিলতায় তা আর হয়ে উঠেনি।

আকবরের স্ত্রী কানিজ ফাতিমা বলেন, ‘আজ ভারতের অ্যাপোলো হাসপাতালে চিকিৎসা করাতে যাওয়ার কথা ছিল। কিন্তু হাতে টাকা না থাকায় তা সম্ভব হয়নি।

মাননীয় প্রধানমন্ত্রীর দেওয়া সঞ্চয়পত্র ভাঙাতে চেয়েছিলাম তাও সম্ভব হয়নি। চিকিৎসার জন্য গত ৯ সেপ্টেম্বর মাননীয় প্রধানমন্ত্রী ২ লাখ টাকার চেক দেন।

ডায়াবেটিস, কিডনিসহ বিভিন্ন রোগে ভুগছেন আকবর। ঈদুল আজহার পর তার শারীরিক অবস্থার অবনতি হয়। কোমর থেকে শরীরের নিচ পর্যন্ত অবশ হওয়ায় নগরীর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে বেশ কিছুদিন চিকিৎসা নেন এই শিল্পী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here