অটোরিকশা থেকে লাফিয়ে পড়ে  অপহরণ থেকে রক্ষা পেল স্কুলছাত্রী !

0
122

নারায়ণগঞ্জ বন্দর প্রতিনিধি: বন্দরে চলন্ত অটোরিকশা থেকে লাফিয়ে পড়ে  অপহরণের কবল থেকে রক্ষা পেল  মদনপুর রহমানিয়া উচ্চ বিদ্যা-লয়ের ৯ম শ্রেণীর ছাত্রী ফারিয়া আক্তার।  লাফিয়ে পড়ে  আহত হওয়ায় তাকে  স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার সকাল সাড়ে ৬টায় মদনপুর  জয়দেবপুর সড়কে   এ ঘটনা ঘটে।  এদিকে ঘটনার প্রতিবাদে   সোমবার দুপুর সোয়া ১২টায়  বিদ্যালয় সংলগ্ন  মদনপুর জয়দেবপুর সড়ক  অবরোধ করে শিক্ষার্থীরা।

এতে যান চলাচল বন্ধ হয়ে যায়। খবর পেয়ে ধামগড় পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইমদাদুল ইসলাম তৈয়ব  ঘটনাস্থলে উপস্থিত হয়ে অটোরিকশা চালককে গ্রেফতারের আশ্বাস দিলে শিক্ষার্থীরা অবরোধ তুলে নেয়।

শিক্ষার্থীরা জানায়, সোমবার সকাল সাড়ে ৬টায়  স্কুলে যাবার জন্য মদনপুর স্ট্যান্ড থেকে অটোরিকশায় উঠে ফারিয়া । স্কুলে না নামিয়ে অটোচালক ফারিয়াকে নিয়ে অটো চালাতে থাকে।  বার বার অটোরিকশা থামানোর অনুরোধ করে  কাজ হয়নি।

অপহরণ করা হচ্ছে এমনটা বুঝতে পেরে জীবন রক্ষার্থে ফারিয়া অটো-রিকশা থেকে লাফ দিয়ে পড়ে  আহত হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে মদনপুরের একটি হাসপাতালে ভর্তি করে। বর্তমানে সে চিকিৎসাধীন আছে।

আহত ফারিয়া বন্দরের মুরাদপুর এলাকার ফারুক মিয়ার মেয়ে বলে জানা গেছে। ধামগড় ফাঁড়ির ইনচার্জ ইমদাদুল ইসলাম তৈয়ব জানান, অটো-রিকশা চালককে গ্রেফতারে তৎপরতা চালাচ্ছে পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here