আ’লীগ এখন খায় খায় লীগ- ঝিনাইদহে এ্যাড. নিতাই রায় চৌধুরী

0
158

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ- বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সহ সভাপতি ও সাবেক মন্ত্রী এ্যাড. নিতাই রায়
চৌধুরী বলেছেন, আওয়ামীলীগ এখন খায় খায় লীগে পরিণত হয়েছে। তারা নির্বাচন খেয়েছে, গনতন্ত্র, ব্যক্তি স্বাধীনতা ও মানবাধিকার খেয়েছে। এসব খেয়েই তারা ক্ষ্যান্ত হয়নি। তারা দেশের সম্পদ লুটেপুটে খেয়ে দেশকে তলাবিহীন ঝুড়িতে পরিণত করেছে।

নিতাই রায় চৌধুরী চৌধুরী রোববার দুপুরে ঝিনাইদহ প্রেসক্লাব চত্বরে জেলা বিএনপি আয়োজিত এক প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন। সারা দেশে নজীরবিহীন লোডশেডিং ও জ্বালানী খাতে অব্যাবস্থপনার প্রতিবাদে এই প্রতিবাদ সমাবেশের আয়োজন করা হয়।

জেলা বিএনপির সাবেক যুগ্ম আহবায়ক আক্তারুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে জেলা বিএন পির সাবেক জ্যেষ্ঠ যুগ্ম আহবায়ক আব্দুল মালেক, সদর উপজেলা বিএনপির সভাপতি এ্যাড. কামাল আজাদ পান্নু, আব্দুল মজিদ বিশ্বাস, সাংগঠনিক সম্পাদক সাজেদুর রহমান পপ্পু, কৃষক দল কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আনোয়ারুল ইসলাম বাদশা, জেলা যুবদলের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম পিন্টু, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান মানিক প্রমুখ বক্তব্য রাখেন।

নিতাই রায় চৌধুরী আরো বলেন, হাসিনা সরকার নিজেদের স্বার্থে গ্যাস উৎপাদন না করে আমদানি করছে। ক্ষমতাশীন দলের নেতা-কর্মীরা নিজেদের জন্য ডলার কিনে রেখে সংকট তৈরি করছে।

বিদ্যুৎ সংকটের কারণ বিনা টেন্ডারে নিজেদের লোকদের দিয়ে রেন্টাল, কুইক রেন্টালের মাধ্যমে টাকা লুটপাট করেছে। ফলে আজ এই অবস্থা। তিনি জনদতার উদ্যোশ্যে বলেন, বিদ্যুৎ চলে গেলে হ্যারিকেন জ্বালাবেন, তারও উপায় নেই।

কারণ লাফিয়ে লাফিয়ে তেলের দাম বাড়াচ্ছে। সব মেগা প্রকল্প দূর্নীতির আখড়াই পরিণত হয়েছে। সাবেক এই মন্ত্রী জনতার মুর্হুমুর্হু করতালীর মধ্যে বলেন, শেখ হাসিনার এই রক্তে এই দেশের প্রতি একটুও ভালোবাসা নেই। তার দরদ ভারতের জন্য।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here