ভাষা সৈনিক আলী আসগর আর নেই !

0
102

 

নারায়ণগঞ্জ বন্দর প্রতিনিধি: নারায়ণগঞ্জ  বন্দরে ভাষা সৈনিক ও নারায়ণগঞ্জ প্রেস মালিক সমিতির সাবেক সভাপতি ও সমাজ সেবক আলহাজ¦ আলী আসগর (৮৫)
আর নেই। ইন্নালিল্লাহী……. রাজিউন।

৫ এপ্রিল মঙ্গলবার ভোর ৫টায় ঢাকা ন্যাশনাল র্হাড ফাউন্ডেশন হাসপাতালে চিকিৎ সাধীন অবস্থায় মৃত্যু বরণ করেন তিনি। মৃত্যুকালে তিনি ৩ ছেলে ২ মেয়েসহ বহু আত্মীয় স্বজন বন্ধুবান্ধব রেখে গেছেন।  মরহুমের ছেলে তারেক গনমাধ্যমকে জানান, তার পিতা মরহুম আলহাজ¦ আলী আসগর দীর্ঘ দিন ধরে বার্ধক্য জনিত রোগে আক্রান্ত ছিলেন।

মঙ্গলবার ভোরে ঢাকা ন্যাশনাল র্হাড ফাউন্ডেশন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আমার পিতা মৃত্যু বরণ করে। মরহুমের নামাজের জানাযা বাদ জোহর সোনাকান্দা কিল্লা জামে মসজিদ প্রাঙ্গনে অনুষ্ঠিত হওয়ার পর সোনাকান্দা কবরস্থান দাফন সম্পর্ন করা হয়।

মরহুমের নামাজের জানাযা উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ার ম্যান আলহাজ¦ আনোয়ার হোসেন, বন্দর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ¦ আতাউর রহমান মুকুল, বীরমুক্তিযোদ্ধা মোশারফ হোসেন খান, বীর মুক্তি যোদ্ধা আশাবুদ্দিন খান, বীরমুক্তিযোদ্ধা জসিম উদ্দিন তোতা ও বীরমুক্তিযোদ্ধা নুরুল আমিন, সোনাকান্দা এলাকার সমাজ সেবক মনির হোসেন রাজা, ২০ নং ওয়ার্ড কাউ-ন্সিলর হাজী শাহেন শাহ, ২১ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ শাহিন, ২৩ নং ওয়ার্ড কাউ-ন্সিলর আবুল কাউছার আশা, মহানগর আওয়ামীলীগ নেতা আলহাজ¦ আবেদ হোসে-ন,  সাবেক কাউন্সিলর আলহাজ¦ হান্নান সরকারসহ বিভিন্ন এলাকার সর্বস্তরের জন-গন ও মরহুমের আত্মীয় স্বজনরা।

উল্লেখ্য ভাষা সৈনিক ও সমাজ সেবক মরহুম আলহাজ¦ আলী আসগর জীবদ্দশায় সোনাকান্দা উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সভাপতি ছিলেন।

সে সাথে তিনি রহমতউল্ল্যাহ মুসলিম ইনস্টিউট সাবেক সাধারন সম্পাদক, ফকির টোলা জামে মসজিদের সাবেক সাধারন সম্পাদক, বন্দর উপজেলা আইন শৃঙ্খলা কমিটির সদস্য ও নারায়ণগঞ্জ ডায়বেটিক হাসপাতালের কার্যকরী সদস্য ছিলেন।

ভাষা সৈনিক ও নারায়ণগঞ্জ প্রেস মালিক সমিতির সাবেক সভাপতি মরহুম আলহাজ¦ আলী আসগর এর মৃত্যুতে সময়ের ডট কম এর সম্পাদক ও প্রকাশক মো: সহিদুল ইসলাম শিপু ও বার্তা সম্পাদক শেখ সুমনসহ সকলেই গভীর শোক প্রকাশ করেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here