বিসিবি পরিচালক পরিষদের নির্বাচনে বিজয়ী নাঈমুর রহমান দুর্জয় !

0
42
বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক পরিষদের নির্বাচনে অনানুষ্ঠানিক ভাবে নির্বাচিত হয়েছেন নাঈমুর রহমান দুর্জয়। নির্বাচিত হয়েই তিনি জানালেন এবার ‘আউট অব দ্য বক্স’ কাজ করতে চান।
বুধবার (৬ অক্টোবর) সন্ধ্যায় নির্বাচন শেষ গণমাধ্যমের মুখোমুখি হয়ে এক প্রতিক্রিয়ায় ক্রিকেটার থেকে সংগঠক হওয়া দুর্জয় এমন মন্তব্য করেন। তিনি বলেন, ‘আমরা গতানুগতিক কাজ তো করছি অনেক বছর যাবত।
কিন্তু এখন বাংলাদেশ ক্রিকেটের আরেক ধাপে এগোনোর সময়। আমাদের এগোতে হলে আউট অব দ্য বক্স কাজ করতে হবে। অতিরিক্ত অনেক কিছু করতে হবে। এবার আমরা সেটা করব।’
ক্যাটাগরি-১ থেকে (জেলা ও বিভাগীয় পর্যায়) নির্বাচনে দাঁড়িয়েছিলেন বাংলাদেশের সাবেক এই অধিনায়ক। তিনি ১৭টি ভোট পেয়েছেন। ঢাকা বিভাগ থেকে দুর্জয়ের সঙ্গে নির্বাচিত হয়েছেন তানভীর আহমেদ টিটু। তিনিও ১৭টি ভোট পেয়েছেন।
এই নিয়ে তৃতীয়বার বিসিবির পরিচালক হিসেবে নির্বাচিত হয়েছেন দুর্জয়। তিনি বিসিবির হাইপারফরম্যান্স (এইচপি) বিভাগের দায়িত্ব পালন করেছিলেন গতবার।
এবার কোন বিভাগে কাজ করতে চান জানতে চাইলে দুর্জয় জানান এইচপিতে ভালো কাজ করছেন। তবে এটা নির্ভর করছে নতুন বোর্ড প্রেসিডেন্টের উপর।
‘প্রেসিডেন্ট যিনি হবেন তিনি বিভাগ বণ্টন করেন। আমি বিগত দিনে অনেক জায়গায় কাজ করেছি। টুর্নামেন্ট কমিটিতে কাজ করেছি, ডেভলপমেন্টে কাজ করেছি, অপারেশন্সে কাজ করেছি, হাই পারফর ম্যান্সে কাজ করেছি, অভিজ্ঞতা মনে হয় খারাপ হয়নি।
তারপরও যিনি বিসিবি প্রধান হবেন তিনি ভালো বুঝবেন, আমার পারফরম্যান্স হয়তো দেখবেন। আমি যেখানে আছি সেখানেও অবশ্য ভালো আছি।’
এই সঙ্গে দুর্জয় আরও জানালেন যদি এইচপিতে দায়িত্ব পান তাহলে মনোযোগ থাকবে টেস্ট দলের দিকে। ‘আমরা ওয়ানডে, টি-টোয়েন্টিতে ভালো করছি।
এখন আমাদের টেস্টে ভালো করার সময়। সেটার জন্য ঘরোয়া ক্রিকেট, প্রথম শ্রেণির কাঠামো, মাঠ, উইকেট– এসব নিয়ে আমাদের কাজ করতে হবে।’ (রাইজিংবিডি.কম)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here