বৃদ্ধ বয়সে এসএসসি পাশকরা হান্নান কে চাঁপাইনবাবগঞ্জে সংবর্ধনা !

0
170

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি ॥ বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশের পর ৫৪ বছর বয়সে এসএসসি পাশ করা আব্দুল হান্নান কে সংবর্ধণা দিয়েছে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলা প্রশাসন।

রবিবার দুপুরে উপজেলা পরিষদ মিলনায়তনে জাতীয় সমাজ সেবা দিবস উপলক্ষ্যে
আয়োজিত এক অনুষ্ঠানে এ সংবর্ধনা দেয়া হয়। এ উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভা শেষে চাঁপাইনবাবগঞ্জ ১ (শিবগঞ্জ) আসনের সাংসদ ডা: সামিল উদ্দিন আহম্মেদ শিমুল আ: হান্নানকে ক্রেষ্ট প্রদান করেন।

এ সময় শিবগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার সাকিব আল রাব্বির সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে শিবগঞ্জ পৌর মেয়র সৈয়দ মনিরুল ইসলাম, উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম।

পরে সমাজ সেবা কার্যালয় উপজেলায় বিভিন্ন সেক্টরের সফল উদ্যোক্তা, ভিক্ষুকদের পুর্নবাসনের পর সফল পুর্নবাসিত ভিক্ষুক, জাতীয় পর্যায়ে বির্তকে ভাল ফলাফল কারীদেরও ক্রেষ্ট প্রদান করা হয়।

পাশাপাশি শিবগঞ্জ উপজেলাকে শতভাগ বয়ষ্ক, বিধবা ও প্রতিবন্ধি ভাতা প্রাপ্ত উপজেলা হিসেবে উদ্ধোধন করা হয়। শেষে উপজেলার ৬ জনকে সুদমুক্ত লোন
হিসেবে ৪ লাখ টাকা বিতরন করা হয়। অনুষ্ঠানে এসএসসি পাসকারী আ: হান্নান ক্রেষ্ট পেয়ে আনন্দে আপ্লুত হয়ে পড়েন।

তিনি এক প্রত্রিক্রিয়ায় জানান, বিভিন্ন গণমাধ্যমে সংবাদ টি প্রকাশ হওয়ায় তিনি কৃতজ্ঞ। সে সাথে কৃতজ্ঞতা প্রকাশ করেন, সমাজসেবা কার্যালয়, উপজেলা প্রশাসন, এলাকাবাসী যারা তাকে উৎসাহ যুগিয়েছে এবং তার শিক্ষদের প্রতি।

আর উপজেলা নির্বাহী অফিসার সাকিব আল রাব্বি এ সংবর্ধনাকে অনুকরণীয় ও অনুসরনীয় উদাহারণ হিসেবে তার মনোভাব ব্যক্ত করে জানান, আ: হান্নান কে দেখে সমাজের অন্যরাও লেখাপড়ায় যেন উৎসাহ পায় সেজন্যই আজ তাকে
উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সংবর্ধনা দেয়া হলো।

উল্লেখ্য, ৫৪ বছর বয়সে আব্দুল হান্নান নামক এক কৃষক তেলকুপি জামিলা স্বরণি
ভকেশনাল স্কুল থেকে কারিগরী বোর্ডের অধিনে চলতি বছর এসএসসি পরিক্ষায় অংশ গ্রহণ করে কৃতিত্বের সাথে ৪.১১ পেয়ে উত্তীর্ণ হন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here