বৃক্ষরোপনে প্রধানমন্ত্রীর জাতীয় পুরস্কার পাচ্ছে শাহনেয়ামতুল্লাহ কলেজ !

0
87

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি ॥ বৃক্ষরোপনে প্রধানমন্ত্রীর জাতীয় পুরস্কার পাচ্ছে চাঁপাইনবাবগঞ্জ জেলা শহরের স্বনামধন্য শিক্ষা
প্রতিষ্ঠান ‘শাহনেয়ামতুল্লাহ কলেজ’। পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তণ মন্ত্রণালয় থেকে ২০২০ সালে ‘বৃক্ষরোপনে প্রধানমন্ত্রীর
জাতীয় পুরস্কার’ এর জন্য চুড়ান্তভাবে মনোনয়ন দেয়া হয়েছে।

মহামান্য রাষ্ট্রপতির আদেশক্রমে সংশ্লিষ্ট মন্ত্রণালয়ের উপসচিব দীপক কুমার চক্রবর্তীর গত ২৬মে/২২ স্বাক্ষরিত এক পত্রে বিষয়টি কলেজ কর্তৃপক্ষকে নিশ্চিত করা হয়। ‘খ’ শ্রেণীতে সারাদেশের মধ্যে কলেজ/বিশ^বিদ্যালয় ক্যাটাগরিতে ‘বৃক্ষরোপনে প্রধানমন্ত্রীর জাতীয় পুরস্কার’ এ ২য় স্থান অধিকার করে চাঁপাইনবাবগঞ্জ জেলা শহরের স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান ‘শাহনেয়াম-তুল্লাহ কলেজ’।

বুধবার (১জুন) দুপুরে সংশ্লিষ্ট দপ্তরের পত্র ‘চাঁপাই দর্পণ’ কার্যালয়ে পাঠিয়ে নিশ্চিত করেন ‘শাহনেয়ামতুল্লাহ কলেজ’ এর অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) মোহাঃ হাকিকুল ইসলাম। এবিষয়ে অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) মোহাঃ হাকিকুল ইসলাম বলেন, ‘শাহনেয়ামতুল্লাহ কলেজ’র এই অর্জণ, চাঁপাইনবাবগঞ্জ জেলা এবং কলেজের সুনাম আরও এগিয়ে নেবে এবং আগামীতে আরও বেশী বেশী পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তনে কাজে আগ্রহ সৃষ্টি করবে।

তিনি প্রতিষ্ঠানের উন্নয়নে সকলের আন্তরিক সহযোগিতাও কামনা করেন। পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তণ মন্ত্রণালয় থেকে পুরস্কার হিসেবে সনদ, ক্রেষ্ট ও এ্যাকাউন্ট পে-ই চেক গ্রহণের তারিখ নির্ধারণ হলে, কলেজের পক্ষ থেকে পুরস্কার গ্রহণ করা হবে বলেও জানান ভারপ্রাপ্ত অধ্যক্ষ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here