বাংলাদেশের আধ্যাত্মিক রাহবার শাহ আহমদ শফীর মৃত্যুতে হাফিজুল লস্করের শোক 

0
247
সিলেট প্রতিনিধি: হেফাজতে ইসলাম বাংলাদেশের আমির, বাংলাদেশ কওমি মাদরাসা শিক্ষাবোর্ড বেফাকের সভাপতি, হাইয়াতুল উলইয়া লিল জামিয়াতিল কওমিয়ার চেয়ারম্যান ও হাটহাজারী মাদরাসার মহাপরিচালক আল্লামা শাহ আহমদ শফীর ইন্তেকালে গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করেছে বাংলাদেশ রিপোটার্স ক্লাব-এর স্থায়ী সদস্য, জামেয়া দারুল উলুম সিলেটের সিনিয়র শিক্ষক ও সাপ্তাহিক ইউনানী কন্ঠের সম্পাদক হাফিজুল ইসলাম লস্কর।
তিনি আল্লামা শফীকে ‘ইসলামী চিন্তা জগতের একজন বরেণ্য আলেম’ হিসেবে আখ্যা য়িত করে বলেন, আল্লামা শাহ আহমদ শফীর মৃত্যুতে দেশবাসীর এক অপূর ণীয় ক্ষতি হয়ে গেল তা আর কখনো পুরণ হবেনা। শাইখুল ইসলামের ইন্তেকালে দেশবাসী ও মুসলিম জাতী অন্যতম একজন রাহবারের দিকনির্দেশনা প্রাপ্তি থেকে চির বঞ্চিত হলো। তিনি মানুষকে সু-পথে চলার জন্য কোরআন-হাদিস যেভাবে নির্দেশ দিয়েছে সেভাবে বক্তব্য রেখেছেন।
নম্রতা, বিনয় ও সৌজন্যবোধ ছিল তাঁর স্বভাবজাত। ইসলামী চিন্তাবিদ হিসেবে তিনি ছিলেন সর্বজন শ্রদ্ধেয়। দেশের স্বনাম ধন্য ইসলামী চিন্তাবিদ শাইখুল ইসলাম শাহ আহমদ শফীর মৃত্যুতে দেশ একজন নিবেদিতপ্রাণ ও খ্যাতিমান শাইখুল হাদিসকে হারালো, যেটি সহজে পূরণ হবার নয়।
শোকবার্তায় শাহ আহমদ শফী রহ. এর রূহের মাগফিরাত কামনা করে মরহুমের শোকসন্তপ্ত পরিবারবর্গ, গুণাগ্রাহী, ভক্ত ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সহমর্মিতা জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here