বিপাকে হিরো আলম !

0
96

অনুমতি ছাড়াই মেসিকে নিয়ে একটি গান নিজের ইউটিউব চ্যানেলে আপলোডের অভিযোগ উঠেছে হিরো আলমের বিরুদ্ধে। তাই পুলিশের দ্বারস্থ হতে হচ্ছে এই সংগীত শিল্পীকে।হিরো আলমের দাবি “সুনাম নষ্ট করতে চক্রান্ত করা হচ্ছে”।

দেশের উত্তর জনপদ জেলা বগুড়ার আর দশটা সাধারণ ডিশ ব্যবসায়ীর মতোই ছিল জীবন। সেই হিরো আলম এখন রীতিমতো সেলিব্রিটি। ব্যবসার খাতিরে নিজেই ভিডিওতে মডেল হতে শুরু করতে ধীরে ধীরে বদলে যেতে থাকে ভাগ্য। ইতিমধ্যেই পাঁচ শতাধিক ভিডিওতে কাজ করে ফেলেছেন তিনি।

সেই হিরো আলমের বিরুদ্ধে প্রতারণার অভিযোগে এবার থানায় জিডি করা হয়েছে। বুধবার কলাবাগান থানায় অভিযোগ করেছেন তারেক আজিজ নিশক। তাঁর জিডিতে উল্লেখ করা হয়েছে, ২০২১ সালের ৭ জুলাই কোপা-আমেরিকা ফাইনাল খেলা উপলক্ষে বন্ধন টিভির জন্য ‘ব্রাজিল বনাম আর্জেন্টিনা ম্যাচের আগে মেসিকে নিয়ে ‘উই লাভ মেসি’ শিরোনামে একটি গান তৈরি করেছিলাম।

গানটি বন্ধন টিভির ইউটিউব চ্যানেলে আপলোড করি। পরে বিবাদী মো. আশরাফুল আলম সাঈদ ওরফে হিরো আলম অনুমতি ব্যতীত ‘হিরো আলম অফিসিয়াল’ এবং ‘হিরো আলম’ নামক ইউটিউব চ্যানেলে সেটি আপলোড করেন।

তারেক আজিজ নিশকের অভিযোগ, গান আপলোড নিয়ে আপত্তি জানালে অন্যায়ভাবে তারেকে চ্যানেলে স্ট্রাইক দেন হিরো আলম। ফোনে বিভিন্নরকম হুমকিও দেওয়া হয়।

এই জিডি প্রসঙ্গে হিরো আলম বলেন, আমার সুনাম নষ্ট করতে একটি চক্র হঠাৎ করেই সক্রিয় হয়েছে। এর বেশি কিছু বলার নেই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here