বিরাট কোহলির রেকর্ড ভাঙলেন শুবমন গিল

0
207

আন্তর্জাতিক ক্রিকেটে এখনও পর্যন্ত মোটে দুটো একদিনের ম্যাচ খেলেছেন তিনি। IPL-এ যদিও কলকাতা নাইট রাইডার্সের হয়ে নিয়মিত রান করছেন শুবমন গিল (Shubman Gill)। নাইট শিবিরের সবচেয়ে ধারাবাহিক ব্যাটসম্যানকেই ভারতীয় ক্রিকেটের ভবিষ্যতের তারকা বলেছেন বিরাট কোহলি থেকে রহিত শর্মা।

শনিবার কিংস ইলেভন পঞ্জাবের বিরুদ্ধে ম্যাচেও ৫৭ রানের সাজানো ইনিংস ২১ বছরের ডান হাতির। ৪৭ বলে ৫৭ রানের ইনিংসে ৫টা চার হাঁকিয়েছেন তিনি। স্ট্রাইক রেট ১২০-র উপর। রাহুল ত্রিপাঠী, নীতীশ রানা, ইয়ন মর্গ্যানরা যখন উইকেট ছুঁড়ে প্যাভিলিয়নে ফিরেছেন, তখন অধিনায়ক কার্তিককে সঙ্গে নিয়ে পরিণত ইনিংস খেলেছেন শুবমন।

আজকের পরিণত ইনিংসের পর সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং শুবমন গিলের নাম। শুধু শুবমন নন, উঠে আসছে তাঁর সঙ্গে সারা তেন্ডুলকরের বন্ধুত্বও। ক্রিকেট কিংবদন্তী সচিন তেন্ডুলকরের কন্যার সঙ্গে শুবমনের সম্পর্ক নিয়ে কানাঘুষো কম নেই। তাঁদের একসঙ্গে দেখা গেছে বলে বিভিন্ন মিডিয়া রিপোর্টে উঠে এসেছে। এমনকী ভারতীয় ক্রিকেটের ভবিষ্যৎ তারকার সঙ্গে সচিন কন্যার সম্পর্ক নিয়ে গুঞ্জন চললেও দু’জনেই এই প্রসঙ্গে কখনই প্রকাশ্যে মন্তব্য করেননি।

তবে জল্পনা উস্কেছিল গত মরশুমে IPL-এ নাইটদের হয়ে শুবমনের একটি ম্যাচের সময়। তরুণ ক্রিকেটারের পারফরম্যান্সে মুগ্ধ সারা (Sara Tendulkar) নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন শুবমনের ছবি। আবার নতুন গাড়ি কিনে ছবি পোস্ট করেছিলেন ব্যাটসম্যান। সেখানেও সারার ক্যাপশন ছিল, ‘অভিনন্দন!’ সঙ্গে একটি হার্ট-ইমোজি! পরবর্তীতে হার্ট-ইমোজি সহ ‘অসংখ্য ধন্যবাদ’ও জানিয়েছিলেন শুবমন।

তবে দু’জনের আলোচনার থেকেও বেশি নেটিজেনদের নজর কেড়েছিল হার্দিক পান্ডিয়ার মন্তব্য। ওই পোস্টেই শুবমনের মন্তব্যের নীচে হার্দিক লিখেছিলেন, ‘ওর (পড়ুন সারা) তরফ থেকে স্বাগত।’ সারা ও শুবমনের কমেন্টে মোট লাইকের থেকে বেশি লাইক পড়েছিল হার্দিকের ওই মন্তব্যে।

এছাড়াও সম্প্রতি লকডাউনের সময়ও শুবমন ও সারার বন্ধুত্বের পরিচয় মেলে। নিজের একটি এডিট করা ছবি পোস্ট করেছিলেন শুবমন। যার নীচে সারা কমেন্ট দু’জনকে নিয়ে জল্পনা উস্কে দিয়েছিল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here