বার্সেলোনায় থাকছেন না লিওনেল মেসি !

0
119
বার্সেলোনা জানিয়েছে ‘অর্থনৈতিক এবং কাঠামোগত বাধার কারণে’ লিওনেল মেসি ক্লাবে থাকছেন না।পহেলা জুলাই চুক্তির মেয়াদ শেষ হওয়ার পর থেকেই ৩৪ বছর বয়সী মেসি এখন ফ্রি এজেন্ট হিসেবে রয়েছেন।

জুলাইয়ের মাঝামাঝি সময়ে কম বেতনে ক্লাবের সাথে নতুন চুক্তির জন্য রাজি হন মেসি। কিন্তু তার বেতনের অর্থ জোগাড় করতে বার্সেলোনাকে আরো কয়েকজন খেলোয়াড়কে বিক্রি করতে হত, কাজেই চুক্তিটি নির্ভর করছিল সেই সিদ্ধান্তের ওপর।

ক্লাব জানিয়েছে, “দুই পক্ষই তীব্র অনুশোচনার মধ্যে রয়েছে কারণ খেলোয়াড় ও ক্লাব কারও ইচ্ছারই প্রতিফলন হয়নি।”

বার্সেলোনা জানিয়েছে, বৃহস্পতিবার নতুন চুক্তি করে মেসি ক্লাবের সাথে তার ২১ বছরের সম্পর্ক বাড়াতে চেয়েছিল, কিন্তু স্প্যানিশ লিগ ‘লা লিগা’র আরোপিত নিয়মের জন্য তা পারেনি।

২০২৬ পর্যন্ত বার্সেলোনার সাথে চুক্তি করার জন্য সমঝোতায় পৌঁছেছিলেন মেসি – কিন্তু লা লিগা কর্তৃপক্ষ জানায় মেসি বা যে কোনো নতুন খেলোয়াড় দলে নিতে গেলে ক্লাবের তাদের বেতন কমাতে হবে।

ক্লাব জানিয়েছে, “এফসি বার্সেলোনা এবং লিওনেল মেসির পরিষ্কার ইচ্ছা থাকার পর এবং দুই পক্ষ সমঝোতায় পৌঁছানোর পরও আজ নতুন চুক্তি করা সম্ভব হয়নি অর্থনৈতিক এবং কাঠামোগত বাধার কারণে।”

“ক্লাবের প্রতি অবদানের জন্য এফসি বার্সেলোনা আন্তরিকভাবে মেসির প্রতি কৃতজ্ঞ এবং ভবিষ্যতে তার ব্যক্তিগত এবং পেশাগত জীবনের জন্য শুভকামনা জানাচ্ছে।” (বিবিসি বাংলা)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here