বিতর্কদুরে ঠেলে নতুন লুক ‘শাহরুখ ও দীপিকা’ !

0
94

দীপিকার বিকিনি বিতর্ককে যে একেবারেই পাত্তা দিচ্ছেন না শাহরুখ ও দীপিকা, তা যেন হাতেনাতে প্রমাণ করলেন পাঠান ছবির এই জুটি। সম্প্রতি এই ছবির নতুন লুক শেয়ার করে ফের নজর কাড়লেন তাঁরা। নতুন ছবিতে দীপিকাকে দেখা গেল চকোলেট রঙের খোলামেলা পোশাকে। অন্যদিকে সাদা শার্টে শাহরুখ ফের দেখিয়ে দিলেন স্টাইলে তিনিই বলিউডে এক নম্বর।

সম্প্রতি প্রকাশ্য়ে এসেছে ‘পাঠান ছবির নতুন গান ‘ঝুমে জো পাঠানের লুক। সেখানেই আগুন ঝরালেন দীপিকা ও শাহরুখ। প্রসঙ্গত, পাঠান’ ছবির প্রথম গান প্রকাশ্যে আসবে। নতুন এই গানে দীপিকার পাশাপাশি শাহরুখও যে বেশ ‘বেশরম’ হতে চলেছেন, তা আগে থেকেই আন্দাজ করেছিলেন অনুরাগীরা।

তাতেই গানটি দেখার আগ্রহ বেড়েছিল। অধীর অপেক্ষায় ছিলেন শাহরুখ-দীপিকার অনুরাগীরা। সেই অপেক্ষার ঘটিয়ে গত ১২ ডিসেম্বর প্রকাশ্যে আসে ‘বেশরম’। তাতেই তোলপাড় নেটদুনিয়া।

সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং ‘বয়কট পাঠান’। নেটদুনিয়ার একাংশ গানের দৃশ্য শেয়ার করে ছবি বয়কটের ডাক দিয়েছে। ‘পাঠান’ ছবির গান ও বেশ কিছু দৃশ্য নিয়ে আপত্তি তোলেন বিজেপি নেতাদের অনেকেই। ছবির বিরোধিতায় সুর চড়িয়েছেন সিপিএম নেতাও।

সমালোচনা যেমন হয়েছে, তেমনই গানটির সমর্থনেও সুর চড়িয়েছেন কেউ কেউ। পঠান বিতর্কে বিজেপিকে কটাক্ষ করেছেন তৃণমূলের তারকা সাংসদ নুসরত জাহানও। বিতর্কের মাঝে পাঠান ছবির দ্বিতীয় গান নিয়ে শাহরুখের ঘোষণায় খুশি অনুরাগীরা। ওই গানটি কেমন হয়, তা নিয়ে উন্মাদনা তুঙ্গে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here