Monday, October 26, 2020
Home বিনোদন বলিউডে নতুন জুটি শাহরুখ ও তাপসী পান্নু!

বলিউডে নতুন জুটি শাহরুখ ও তাপসী পান্নু!

বলিউড বাদশার কামব্যাক ছবিতে তাঁর সঙ্গে প্রথমবার স্ক্রিন শেয়ার করবেন তাপসী পান্নু (Taapsee Pannu)। শোনা যাচ্ছে, পরিচালক রাজকুমার হিরানির (Rajkumar Hirani) ছবিতেই শাহরুখের সঙ্গে জুটি বাঁধবেন তাপসী।

এর আগে শাহরুখ খানের (SRK) প্রযোজনা সংস্থা রেড চিলিজের প্রযোজিত ছবি ‘বদলা’য় অভিনয় করেছিলেন অভিনেত্রী। সুজয় ঘোষের পরিচালনায় নিজের পছন্দের সহ-অভিনেতা অমিতাভ বচ্চনের (Amitabh Bachchan) সঙ্গে অভিনয় করেছিলেন তিনি। সেখান থেকেই নাকি তাপসীর কাজ পছন্দ হয়েছিল বলিউড বাদশার।

তাই নিজের কামব্যাক ছবিতে অভিনয়ের প্রস্তাব তিনি তাপসীকে দিয়েছেন। সূত্রের খবর, সোশ্যাল কমেডি ছবি তৈরি করতে চলেছে রাজকুমার হিরানি। যেখানে উদ্বাস্তু সমস্যার কথাও তুলে ধরা হবে।

২০১৮ সালের ২১ ডিসেম্বর মুক্তি পেয়েছিল শাহরুখ খানের শেষ সিনেমা ‘জিরো’ (Zero)। ছবিতে দুই নায়িকা ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) এবং  অনুষ্কা শর্মার (Anushka Sharma) সঙ্গে স্ক্রিন শেয়ার করেছিলেন শাহরুখ। ২০০ কোটি টাকা বাজেটের ছবিটি বক্স অফিসে মাত্র ১৯১ কোটি টাকার ব্যবসা করে।

আশাহত শাহরুখ তারপর থেকে আর নতুন কোনও সিনেমা মুক্তির কথা ঘোষণা করেননি। তবে শাহরুখের কামব্যাকের গুঞ্জন অনেক শোনা গিয়েছে। যেমন দক্ষিণী পরিচালক অ্যাটলির (Atlee) সঙ্গে নাকি একটি সিনেমায় অভিনয় করছেন শাহরুখ।

সেখানে নাকি তাঁর বিপরীতে থাকছেন দীপিকা পাড়ুকোন (Deepika Paduk one)। আবার যশরাজ ব্যানারেও নাকি একটি ছবিতে অভিনয় করছেন কিং খান। সত্যি কোনটা? তাঁর উত্তর একমাত্র শাহরুখই দিতে পারেন।তবে তাপসীর সঙ্গে বলিউড বাদশার সঙ্গত দেখতে উৎসাহী চলমান চিত্রের অনুরাগীরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

করোনাভাইরাস: দেশে গত ২৪ ঘণ্টায় ২৩ জনের মৃত্যু

দেশে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় ২৩ জনের মৃত্যু হয়েছে বলে স্বাস্থ্য অধিদপ্তর জানিয়েছে। এই সময়ে নতুন করে আরও ১৩০৮ জন কোভিড-১৯ রোগী...

বিয়ের দাবিতে প্রেমিকের বাড়ীতে প্রেমিকার অনশন হয় বিয়ে, না হয় আত্মহত্যা!

তারেক জাহিদ, ঝিনাইদহ- ঝিনাইদহের শৈলকুপা উপজেলার মির্জাপুর ইউনিয়নের চরপাড়া গ্রামে বিয়ের দাবিতে প্রেমিক রাশেদ মন্ডল(৩০) এর বাড়িতে ৫ দিন ধরে অনশনে থাকার পর অবশেষে...

দু’দিনের বর্ষণে বিভিন্ন ফসলের ব্যাপক ক্ষতি !

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহ জেলায় দু দিনের বর্ষণে বিভিন্ন ফসলের ক্ষতি হয়েছে। সবচেয়ে বেশি ক্ষতি হয়েছে শীতকালীন শাক সবজির। ফুলকপি, বাধাকপি, সিম, বেগুন, বরবটির...

৭০ বছরের প্রতিবন্ধি বৃদ্ধাকে ধর্ষন চেষ্টায় মতি ফকির !

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহের হরিণাকুন্ডু উপজেলার গোপিনাথপুর গ্রামে ৭০ বছরের এক প্রতি বন্ধি বৃদ্ধাকে ধর্ষনের চেষ্টা চালানো হয়েছে বলে অভিযোগ উঠেছে। অভিযোগ তদন্তে শুক্রবার...

Recent Comments