বিএনপি-জামায়াত ভোটে বিশ্বাসী না-স্বাস্থ্যমন্ত্রী

0
41

স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেছেন, যারা এই দেশের স্বাধীনতার বিরোধিতা করেছে, গ্রেনেড হামলা, অগ্নি-সন্ত্রাস, আগুন দিয়ে মানুষ পুড়িয়েছে তারা এখন মিছিল করে মিথ্যা কথা বলে। দেশে বিশৃঙ্খলা করার চেষ্টা করছে ক্ষমতায় যাওয়ার জন্য। বিএনপি-জামায়াত ভোটে বিশ্বাসী না।

শনিবার (২১ জানুয়ারি) বিকেলে মানিকগঞ্জ সদর উপজেলার গড়পাড়ার এলাকায় শুভ্র সেন্টারে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন। তিনি আরও বলেন, গণতন্ত্রকে ধ্বংস করে পেছনের দরজা দিয়ে তারা ক্ষমতায় আসার চেষ্টা করছে। নির্বাচনে জেতার জন্য মানুষের দ্বারে না গিয়ে আন্দোলনের নামে মানুষ পুড়িয়ে মারে তারা।

তিনি বলেন, ক্ষমতায় এলে দেশের মানুষের সব রকমের ভাতা বাড়িয়ে দেবো, বিনামূল্যে বই দেবো, জন-গণের পাশে থাকবো এসব কথা তাদের কোনো নেতার মুখে কোনোদিন শুনিনি। তারা চায় শুধু ক্ষমতা। তাদের ক্ষমতা দরকার লুটপাট করার জন্য।

তাদের সময় সার, বিদুৎ খাতসহ বিভিন্ন জায়গা থেকে লুটপাট করে তারা খেয়েছে। আজ যদি বিএনপি-জামায়াত ক্ষমতায় আসে তাহলে বিভিন্ন ভাতা, বিনামূল্যে বইসহ দেশের উন্নয়ন বন্ধ হয়ে যাবে।

মন্ত্রী বলেন, করোনা বিশ্বের অন্যান্য জায়গায় বাড়ছে। আমাদের দেশে এখনো নিয়ন্ত্রণে রয়েছে। নিয়ন্ত্রণে রাখার জন্য টিকা নিতে হবে ও সকলকে মাস্ক পরে চলাচল করতে হবে।

বক্তব্য শেষে মন্ত্রী নিজের নির্বাচনী এলাকা মানিকগঞ্জ সদর ও সাটুরিয়া উপজেলার চার শতাধিক দুস্থ অসহায়দের মাঝে কম্বল বিতরণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. মহসীন মৃধা, পৌর মেয়র মো. রমজান আলী, সদর উপজেলার চেয়ারম্যান ইসরাফিল হোসেন, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুলতানুল আজম খান আপেল প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here