বিএনপি জামায়াতের দুঃশাসনের কথা মানুষ ভোলে নাই: এনামুল হক শামীম

0
204
শরীয়তপুর প্রতিনিধি: পানিসম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামীম বলেছেন, বিএনপি-জামায়াতের দুঃশাসন ও আগুন সন্ত্রাসের কথা মানুষ ভুলে নাই। তারা ক্ষমতায় থাকলেও দেশের সম্পদ লুটে পুটে খায়, দুর্নীতি ও সন্ত্রাস করে, বিদেশে অর্থ পাচার করে। আর ক্ষমতায় না থাকলে দেশের অস্থিতিশীল করতে আগুন সন্ত্রাস করে মানুষ হত্যা করে। তাই দেশের মানুষ আর তাদের ক্ষমতায় দেখতে চায় না।
মঙ্গলবার শরীয়তপুরের সখিপুরের দূর্গম চর কাঁচিকাটা ইউনিয়নের কাঁচিকাটা বাজার, জিংকিং বাজার, বোরকাঠি বাজারে বিদ্যুৎ সংযোগেরর উদ্বোধন ও জোহরা কাদির উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের নতুন চারতলা ভবনের ভিত্তি প্রস্তর উদ্বোধন কালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
এসময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সভাপতি ছাবেদুর রহমান খোকা সিকদার, পল্লী বিদ্যুতের তত্ত্বাবধায়ক প্রকৌশলী  জয়নাল আবেদীন, ভেদরগঞ্জ উপজেলা চেয়ারম্যান ও সখিপুর থানা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব হুমায়ুন কবির মোল্যা, ইউএনও তানভীর আল নাসীফ, সাধারন সম্পাদক আতিকুর রহমান মানিক সরকার, ইউপি চেয়ারম্যান নুরুল আমিন দেওয়ান, আওয়ামীলীগের সভাপতি ইমান হোসেন দেওয়ান, সাধারন সম্পাদক ককন হাওলাদার, আওয়ামীলীগ নেতা লিখন মোল্যা, কাওসার মোল্যা প্রমূখ।
এনামুল হক শামীম আরও বলেন, বিএনপি এখন জনবিচ্ছিন্ন হয়ে নামসর্বস্ব দলে পরিণত হয়েছে। আন্দোলন ও নির্বাচনে ব্যর্থ হয়ে তারা দেশ-বিদেশে নানান ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। এদেশের জনগণ বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ। তাদের আগুন সন্ত্রাসী ও দেশ বিরোধী ষড়যন্ত্রকারী দের নয় বারবার আওয়ামী লীগকেই ক্ষমতায় চায়। কারণ, আওয়ামী লীগ শক্তিশালী হলে জননেত্রী শেখ হাসিনা শক্তিশালী হয়, আর প্রধানমন্ত্রী শেখ হাসিনা শক্তিশালী হলে বাংলাদেশ শক্তিশালী হয়। তাই সকল নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত নৌকার প্রার্থীদের বিজয়ী করতে হবে।
এসময় সাবমেরিন ক্যাবেলের মাধ্যমে চরজিংকিং ও বোরকাঠি এলাকায় ৪ হাজার ৪৪৯ ঘরে বিদ্যুৎ সংযোগ প্রদান করা হয়। এছাড়াও আগামী মার্চ মাসে প্রায় ৮ হাজার ১৭৯ ঘরে বিদ্যুৎ সংযোগ দেয়া হবে জানান উপমন্ত্রী এনামুল হক শামীম।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here