বিএনপির নেতা ইশরাক হোসেন গ্রেফতার!

0
125

বিএনপির নেতা ইশরাক হোসেনকে দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে লিফলেট বিতরণের সময় গ্রেপ্তার করেছে পুলিশ। পুলিশ অবশ্য বলছে একটি মামলার পরোয়ানাভুক্ত আসামী তিনি এবং সেই মামলাতেই গ্রেপ্তার করা হয়েছে তাকে। অবিভক্ত ঢাকার সাবেক মেয়র প্রয়াত সাদেক হোসেন খোকার ছেলে ইশরাক হোসেন কয়েক বছর আগে বিএনপির রাজনীতিতে এসে বেশ আলোচিত হন।

তিনি সর্বশেষ ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদে বিএনপির টিকেটে প্রতিদ্বন্দ্বিতা করেন।ওই নির্বাচনে অবশ্য পরাজিত হন তিনি। বিরোধী দল বিএনপির অনেক নেতাকর্মীকেই মাঠের আন্দোলনে খুব একটা সক্রিয় দেখা না গেলেও বিভিন্ন ইস্যুতেই তাকে মাঠে ও সামাজিক যোগাযোগ মাধ্যমে সরব দেখা যায়।

সামাজিক যোগাযোগের মাধ্যমে ব্যপক উপস্থিতির কারণে বিএনপির অপেক্ষাকৃত তরুণ ও নবীন অংশের মধ্যে তার বেশ একটা জনপ্রিয়তা তৈরি হয়েছে। গ্রেপ্তারের পর পুলিশ বলছে তাকে আজ আদালতে উপস্থাপন করা হতে পারে।

মতিঝিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইয়াসির আরাফাত বলেন, ইশরাক হোসেনের বিরুদ্ধে পুরনো মামলায় আদালতের গ্রেপ্তারি পরোয়ানা ছিলো।

“দুই হাজার কুড়ি সালের একটি মামলায় আদালতের ওয়ারেন্ট ছিলো। ইশরাক হোসেন সেটি জানেন। সে কারণেই তাকে গ্রেফতার করা হয়েছে। ( বিবিসি বাংলা)

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here