বক্ষযুগল ঢাকা ছবি পোস্ট পুনম পাণ্ডের !

0
112
বক্ষযুগল ঢাকা ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় আগুন জ্বালিয়েছেন পুনম পাণ্ডে । পুরুষ হৃদয়ে ঝড় তুলতে  এককথায় অনবদ্য। সম্প্রতি স্বামীর বিরুদ্ধে অভিযোগ তুলে আইনি রাস্তায় হেঁটেছিলেন তিনি। এবার তাঁর নিজের মাথাতেই ঝুলছে এফআইআরের খাঁড়া। এমনকী জেরার স্বার্থে পুলিশ তাঁকে সমনও পাঠাতে পারে।
সম্প্রতি বিয়ের খবর নিয়ে তোলপাড় হয় বিনোদুনিয়া। তারই মাঝে স্বামীর বিরুদ্ধে সরব হন পুনম। অভিযোগ করেন, হোটেলের ঘরে তাঁকে বেধড়ক মারধর করেছেন স্বামী। পুলিশের দ্বারস্থও হন। যদিও পরে আবার সেই মামলা প্রত্যাহার করেন পুনম। কিন্তু এবার আইনি বিপাকে জড়িয়েছেন তিনি নিজেই।
অভিযোগ, গোয়ায় অশ্লীল ভিডিও শুট করেছেন তিনি। আর তার পরিপ্রেক্ষিতেই পুনমের বিরুদ্ধে গোয়া ফরওয়ার্ড পার্টিং মহিলা শাখার তরফে অভিযোগ দায়ের করা হয়েছে। এছাড়াও একজন ব্যক্তি পুনমের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন। যদিও তাঁর নাম জানা যায়নি বলেই জানিয়েছেন কানাকোনা থানার পুলিশ। জেরার জন্য অভিনেত্রী-মডেলকে ডেকে পাঠানোও হতে পারে।
গোয়া ফরওয়ার্ড পার্টির সহ সভাপতি দুর্গাদাস কামাতের অভিযোগ, চাপোলি ড্যামে অশ্লীল ভিডিও শুট করেছেন পুনম। ওই জায়গাটি জলসম্পদ দপ্তরের নিয়ন্ত্রণাধীন। তাই কীভাবে ওই জায়গায় এমন অশ্লীল শুটিং করার অনুমতি দেওয়া হল সেই প্রশ্নও করেন ফরওয়ার্ড পার্টির সহ সভাপতি।
দিনে দিনে গোয়াকে কী নীল ছবি তৈরির জায়গা করে তোলার চেষ্টা হচ্ছে, সেই প্রশ্নও করেন তিনি। এই ঘটনার পরিপ্রেক্ষিতে গোয়ার মুখ্যমন্ত্রী এবং জলসম্পদ দপ্তরের মন্ত্রীর পদত্যাগও দাবি করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here