বন্দরে ৪ বছরের শিশু উম্মে হাবিবা নিখোঁজ

0
93

বন্দর প্রতিনিধি: বন্দরে নানা বাড়িতে বেড়াতে এসে উম্মে হাবিবা আক্তার (৪) নামে এক কন্যা শিশু নিখোঁজ হয়েছে। গত মঙ্গলবার (১১ অক্টোবর) দুপুরে বন্দর উপজেলার মদ পুর ইউনিয়নের ছোটবাগ এলাকা থেকে ওই শিশুট নিখোঁজ হয়।

এ ব্যাপারে নিখোঁজ শিশুর মা নিলুফা বেগম বাদী হয়ে নিখোঁজ ঘটনার ওই দিন সন্ধ্যায় বন্দর থানায় নিখোঁজ জিডি এন্ট্রি করেন। যার জিডি নং ৫১২। নিখোঁজ শিশু হাবিবা আক্তার সুদূর কুমিল্লা জেলার দাউদকান্দি থানার কালাপোনা উত্তর নগর এলাকার মোখলেছ মিয়ার ছেলে।

নিখোঁজ জিডি তথ্য সূত্রে জানা গেছে, গত সোমবার (১০ অক্টোবর) কুমিল্লা জেলার দাউদ কান্দী থানার কালাপোনা উত্তর নগর এলাকার মোখলেছ মিয়ার স্ত্রী নিলুফা বেগম ও তার ৪ বছরের মেয়ে হাবিবা আক্তার সাথে নিয়ে তার নানার ভাড়াটিয়া বাসা বন্দর উপজেলার মদনপুরস্থ ছোটবাগ এলাকায় বেড়াতে আসে।

পরে গত মঙ্গলবার দুপুরে নিলুফা বেগম তার পিত্রালয়ে রান্না কাজ করার সময় হঠাৎ ৪ বছরের শিশু উম্মে হাবিবা বাসা কাউকে না জানিয়ে ঘর থেকে বের হয়ে নিখোঁজ রয়।

অনেক স্থানে খোঁজাখুজি করে নিখোঁজ শিশুর কোন হদিস না পেয়ে এ ঘটনায় বন্দর থানায় একটি নিখোঁজ জিডি এন্ট্রি কর হয়। নিখোঁজ জিডি পেয়ে পুলিশ নিখোঁজ শিশুটিকে সন্ধান পাওয়ার জন্য উদ্ধার অভিযান অব্যহত রেখেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here