বোনের বাড়িতে বেড়াতে গিয়ে ধর্ষণের শিকার তরুণী, থানায় মামলা !

0
224
শাহিনুর ইসলাম প্রান্ত [লালমনিরহাট]: লালমনিরহাটের পাটগ্রামে এক তরুণীকে (১৮) ধর্ষণের অভিযোগে রবি মিয়া (১৮) নামে এক যুবকের বিরুদ্ধে মামলা হয়েছে।
বৃহস্পতিবার (৫ নভেম্বর) সন্ধ্যায় পাটগ্রাম থানায় ভিকটিম বাদী হয়ে মামলাটি দায়ের করেন।অভিযুক্ত রবি মিয়া পাটগ্রাম উপজেলার জোংরা  ইউনিয়নের মমিনপুর গ্রামের আব্দুল আলীম মিয়ার ছেলে।
মামলার এজাহারে প্রকাশ, পাটগ্রাম উপজেলার এক তরুণী একই উপজেলার কুচলিবাড়ি ইউনিয়নের কেরারটারী গ্রামে বোনের বাড়িতে বেড়াতে যান। সেখানে বুধবার (৪ নভেম্বর) সন্ধ্যায় তার বোন ও বোন জামাই বাড়িতে না থাকার সুযোগে বোন জামাইয়ের প্রতিবেশী ভাতিজা রবি মিয়া ওই তরুণীকে ধর্ষণ করে। সে সময় মেয়েটির বোন বাড়িতে এসে তাকে উদ্ধার করেন এবং অভিযুক্ত ধর্ষক রবি পালিয়ে যায়।
বিষয়টি নিয়ে স্থানীয়ভাবে সালিশের চেষ্টা করে ব্যর্থ হয়ে পাটগ্রাম থানায় লিখিত অভিযোগ দায়ের করেন ওই তরুণী। ভিকটিমের অভিযোগটি আমলে নিয়ে বৃহস্পতিবার (৫ নভেম্বর) সন্ধ্যায় নিয়মিত মামলা হিসেবে নথিভুক্ত করে পাটগ্রাম থানা পুলিশ।
পাটগ্রাম থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত বলেন, ভিকটিম তার বোন জামাইসহ থানায় এসে একটি অভিযোগ দায়ের করেছেন। অভিযোগটি আমলে নিয়ে নিয়মিত মামলা হিসেবে নথিভুক্ত করা হয়েছে।
তিনি আরো বলেন, মেয়েটি গত ৯ অক্টোবর কালীগঞ্জের কাকিনায় গণধর্ষণের অভিযোগ তুলে ইউপি সদস্যসহ ১০ জনের বিরুদ্ধে একটি গণধর্ষণ মামলা দায়ের করেছিলেন। যা দেশব্যাপী ব্যাপক আলোচিত হয়। থানায় এসে প্রথম দিকে সেই ঘটনাটি অস্বীকার করলেও পরে তা স্বীকার করেছেন ওই তরুণী। তবে এ মামলার পলাতক আসামি রবিকে গ্রেফতারের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here