Monday, January 25, 2021
Home বরিশাল বিভাগ বরগুনায় দু'গ্রুপের সংঘর্ষে গুরুতর আহত- ১০

বরগুনায় দু’গ্রুপের সংঘর্ষে গুরুতর আহত- ১০

মল্লিক মো জামাল ,বরগুনা প্রতিনিধি : বরগুনা সদর উপজেলার ৫নং আয়লাপাতাকাটা ইউনি য়নের, ৭নং ওয়ার্ডের, লাঙ্গলকাটাগ্রামে আদালতে মামলা-চলাকালীন বিচার বিভাগীয় চুরান্ত রায় কে অমান্য করে দু’পক্ষের মুখোমুখি সংঘর্ষে গুরুতর ১০ জন আহত হয়েছে। এর মধ্যে দুজন আশঙ্কা জনক থাকায় তাদেরকে বরিশাল শেরে-ই বাংলা মেডিকেল হাসপাতলে রেফার করেছে।

ঘটনাস্থলে গিয়ে দু’পক্ষের মধ্য থেকে জানা যায়, নাঙ্গলকোটে গ্রামের স্বঘোষিত পিতা-পুত্র শমসের হাওলাদার, সেলিম, সিদ্দিক ও খোকন নিজের পৈত্রিক জমি দাবি করে গাছ লাগালে দ্বিতীয় পক্ষ কোর্টে মামলা চলাকালীন চূড়ান্ত রায়কে উপেক্ষা করে গাছ লাগালে মাহফুজা বেগম,, আঃ সোবহান, মোঃ জাফর, সাব্বির, সকিনা বেগম বাঁধা দিলে কথা কাটাকাটি হয় একপর্যায়ে দুপক্ষের তুমুল সংঘর্ষে ১০জন গুরুতর আহত হয়।
পরে স্বজনরা তাদেরকে বরগুনা সদর হাসপাতালে নিয়ে ভর্তি করে। তাদের মধ্যে কহিনুর বেগমের মাথায় গুরুতর জখম হওয়ায় তাকে বরিশাল শেরে বাংলা মেডিকেল হাসপাতালে রেফার করেন বরগুনা সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক।
সেলিম বলেন, আমরা আমাদের জমিতে গাছ লাগাতে গেলে সোবাহান ও তার ভাই জাফর এবং তাদের সহযোগীদের নিয়ে আমাদের ওপর হামলা চালায় । ধারালো অস্ত্র দিয়ে আমাদেরকে আঘাত করায় আমাদের গুরুতর জখম হয় আমরা এদের বিচার চাই।
সোবাহান বলেন, জমি নিয়ে মামলা চলছে আদালতে মামলা রায় হওয়ার আগেই , শামসের ও তার ছেলে সহ অনেকেই আমাদের বাড়ির সামনের দরজায় আটকিয়ে গাছ লাগাতে এলে আমরা বাধা দেই একপর্যায়ে তাদের হাতে থাকা ধারালো অস্ত্র দিয়ে আমাদেরকে আঘাত করে। এতে আমাদের অনেকেই গুরুতর আহত হয়।
বরগুনার সদর থানার অফিসার ইনচার্জ তারিকুল ইসলাম জানান, এ বিষয়ে থানায় এখনো কোনো অভিযোগ পায়নি অভিযোগ পেলে আমরা যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

আব্দুল লতিফ সিদ্দিকীর অবৈধ দখলে থাকা জমিতে প্রশাসনের হানা

টাঙ্গাইল জেলা প্রশাসন আওয়ামী লীগের সাবেক প্রেসিডিয়াম সদস্য ও মন্ত্রী আব্দুল লতিফ সিদ্দিকীর দখলে থাকা ৬৬ শতাংশ জমির স্থাপনা উচ্ছেদ করেছে। রোববার (২৪ জানুয়ারি) সকালে...

ইনস্টাগ্রামে ঝুমা বৌদি

বাঙালি দর্শক তাঁকে দুপুর ঠাকুরপোর ঝুমা বৌদি হিসেবেই চেনে। হইচই-এর হিট ওয়েব সিরিজ দুপুর ‘দুপুর ঠাকুরপো’-র দ্বিতীয় সিজনে ভোজপুরী অভিনেত্রী মোনালিসাকে দেখা গিয়েছিল। বাংলার...

করোনাভাইরাস: দেশে গত ২৪ ঘন্টায় আরো ২০ জনের মৃত্যু !

সারাদেশে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায়  আরো ২০ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে দেশে করোনায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়াল ৮ হাজার ২৩ জনে। আজ...

মধ্যপ্রাচ্যে জো বাইডেনের অগ্নিপরীক্ষা !

"বন্ধুগণ, এখন সময় পরীক্ষার" - বুধবার অভিষেক উপলক্ষে দেয়া ভাষণে তার সামনে প্রধান চ্যালেঞ্জগুলো একেক করে বলতে গিয়ে এই সাবধান-বাণী শোনান আমেরিকার নতুন প্রেসিডেন্ট...

Recent Comments