বর্ণাঢ্য আয়োজনে `এম.এম.নুরুল হক উচ্চ বিদ্যালয়ের “২য় পুনর্মিলনী” ও সাংস্কৃতিক অনুষ্ঠান -২০২০ অনুষ্ঠিত !

0
385
১৭ ডিসেম্বর রোজ: বৃহস্পতিবার, সকাল ১০ ঘটিকায় ‘ফাইভ স্টার শিশু পার্ক ও কমিউনিটি সেন্টারে’ এম.এম.নুরুল হক উচ্চ বিদ্যালয়ের – এস.এস.সি ব্যাচ ২০১২` এর সকল শিক্ষার্থীদের উদ্যোগে আনন্দঘন পরিবেশ ও বর্ণাঢ্য আয়োজনে অনুষ্ঠিত হয়ে গেল “২য় পুনর্মিলনী” ও সাংস্কৃতিক অনুষ্ঠান ২০২০।
অনুষ্ঠানের শুরুতেই  আগত সকল অতিথিবৃন্দ ও শিক্ষার্থীদের বরণ করেন সম্মানিত আহ্বায়ক মোঃ ফাহাদ প্রধানীয়া ও  সকল কমিটির অন্যাণ্য সদস্যবৃন্দ। পরে মোঃ জিয়াউর রহমানের (জিয়া)  পবিত্র  কোরআন তেলয়াতের  মাধ্যমে অনুষ্ঠানটি শুরু হয়।
অনুষ্ঠানে আগত অতিথিবৃন্দ ও সকল শিক্ষার্থীদের উদ্দ্যেশে শুভেচ্ছা বক্তব্য রাখেন জনাব জহিরুল ইসলাম।  পুরানো দিনের স্মৃতির কথা নিয়ে অনুভূতি ব্যক্ত করেন মোঃ জিয়াউর রহমান (জিয়া)।
প্রথম পর্বের শেষে অনুষ্ঠানে আগত অতিথিবৃন্দ ও শিক্ষার্থীদের কেক, কাঁটার মাধ্যমে  আপ্যায়ন করা হয়। এরপর শুরু হয় মূল সাংস্কৃতিক অনুষ্ঠান। আনন্দঘন পরিবেশে সাংস্কৃতিক অনুষ্টানে  অংশ  গ্রহণ করেন মোঃ মুকল হোসেন, মোঃ জিয়াউর রহমান (জিয়া), মিতু ইসলাম, জান্নাতুল ফেরদৌসে বিথী,ফারজানা আক্তার হাজেরা, ফারজানা মীম প্রমূখ। পুনর্মিলনী” ও সাংস্কৃতিক এই আয়োজনে হলভর্তি শিক্ষার্থী ও অতিথিবৃন্দ মূহুমূহ করতালি ও আনন্দঘন পরিবেশে অনুষ্টানটি উপভোগ করেন।
অনুষ্ঠানের বিশেষ আকর্ষণ ছিল র‌্যাফেল ড্র পর্ব। এ পর্বে প্রথম পুরস্কার টি জিতে নেন ফাহিমা আক্তার। দ্বিতীয় পুরস্কার টি জিতে নেন  আছমা আক্তার ( সাথী)। এভাবেই বাকী পুরস্কার গুলো জিতে নেন অন্যান্য ভাগ্যবানরা।
মোঃ রবিউল মজুমদার, আরিফুল ইসলাম, নাজিমুদ্দিন, রাজন হোসেন রাজু (প্রবাসী), মোশারফ হোসেন মৃধা (প্রবাসী), তানভির মজুমদার (প্রবাসী) ও মনির হোসেনের সার্বিক সহযোগিতায় এবং সম্মানিত আহ্বায়কের মাধুয্র্যপুর্র্ণ সমাপনী বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠানের যৌবনিকা টানা হয়। পুরো অনুষ্টানটি জোড়ে নান্দিক উপস্থাপনায় ছিলেন জহিরুল ইসলাম। তার শুভকামনা, সাম্য সুর, সুন্দর জীবনের অঙ্গীকার নিয়ে আগামীতে  পুর্নমিলনের প্রত্যয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে !

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here