ভর্তুকি মূল্যে বিসিবি’র পন্যসামগ্রী বিক্রির উদ্দেশ্যে শরীয়তপুর জেলা প্রশাসনের প্রেস কনফারেন্স

0
104

খোরশেদ আলম বাবুল, শরীয়তপুর প্রতিনিধি ॥ আসন্ন পবিত্র রমজান উপলক্ষে নিন্ম-আয়ের মানুষের মধ্যে ভর্তুকি মূল্যে ট্রেডিং কর্পোরেশন অব বাংলাদেশ (টিসিবি)’র পন্যসামগ্রী বিক্রয়ের সিদ্ধান্ত গ্রহণ করেছেন। এই উপলক্ষ্যে জেরার ৬৬ হাজার ৩৩টি পরিবার কার্ডের আওতায় আনা হয়েছে।

ইউনিয়ন পর্যায়ে কার্ডধারীদের রমজানের পূর্বে একবার ২ কেজি পরিমান তেল, চিনি ও ডাল দেয়া হবে। পরবর্তীতে রমজানের মাঝামাঝি সময়ে কার্ডধারীদে ছোলা, চিনি ও খেজুর দেয়ার পরিকল্পনা রয়েছে। সুবিধাভোগীগণ

নির্ধারিত মূল্য পরিশোধ করে টিসিবি’র পন্যসামগ্রী গ্রহন করবেন। ১৬ মার্চ বুধবার বেলা ১১টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে প্রেস কনফারেন্সের মাধ্যমে এই তথ্য প্রকাশ করেছেন জেলা প্রশাসক। এই সময় খোলা বাজারে টিসিবি’র পন্য থাকছে না বলেও জানান তিনি।

জেলা প্রশাসক মো. পারভেজ হাসান এর সভাপতিত্বে অনুষ্টিত প্রেস কনফারেন্সে সদর উপজেলা নির্বাহী অফিসার মনদীপ ঘরাই, শরীয়তপুর প্রেস ক্লাবের সভাপতি অনল কুমার দে, সাধারণ সম্পাদক আব্দুস সামাদ তালুকদারসহ জেলা কর্মরত প্রিন্ট, ইলেক্ট্রনিক ও অনলাইন মিডিয়ার সাংবাদিকবৃন্দ ও জেলা প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here