Friday, October 30, 2020
Home খেলাধূলা ক্যান্সারে আক্রান্ত ক্রিকেট কোচারের পাশে এমপি ও চলো বদলাই গ্রুপ

ক্যান্সারে আক্রান্ত ক্রিকেট কোচারের পাশে এমপি ও চলো বদলাই গ্রুপ

নারায়ণগঞ্জ বন্দর প্রতিনিধি: ‘মানবতা বেঁচে থাকুক অসহায় মানুষের হাসিতে’ এই শ্লোগানকে সামনে রেখে নারায়ণগঞ্জের বন্দরে ক্যান্সার আক্রান্ত ক্রিকেট কোচ শাওনের পাশে দাড়িয়েছে ‘চলো বদলাই’ ফেসবুক গ্রুপের বন্ধুরা।

সকলের সহযোগীতায় ৮০,০০০/- টাকা সংগ্রহ করে শুক্রবার (১৪ আগষ্ট) রাতে শাওনের হাতে তুলে দেয় সংগঠনটি। এরইমধ্যে ক্রিকেট কোচ সাফফাত শাওনের পাশে দাড়িয়েছেন নারায়নগঞ্জ ৫ আসনের সংসদ সদস্য দানবীরখ্যাত বীর মুক্তিযোদ্ধা সেলিম ওসমান। তিনি শাওনের সমস্ত চিকিৎসা খরচ এবং ১ বছরের সংসার চালানোর দায়িত্ব নিয়েছেন। এতেকওে শাওনের চিকিৎসা নিয়ে যে ধোঁয়াশা ছিলো তা কেটে গেছে।

চলো বদলাই সংগঠনের এডমিন শামসুল হাসান খান (পরশ) জানান, চলো বদলাই সংগঠনের যাত্রা শুরু হয়েছিল করোনা যখন শুরু হয়। সংগঠনের লক্ষ্য উদ্দেশ্য ছিল আর্ত মানবতার সেবা করা। সমাজের সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাড়ানো। সেই ব্রত নিয়ে আমরা সংগঠনের সদস্যদের সহযোগীতায় ১৩০ পরিবারের মধ্যে করোকালীন সময় খাদ্যসামগ্রী বিতরণ করি এবং ১৬টি নিন্ম মধ্যবিত্ত পরিবারকে নগদ টাকা দিয়ে সহযোগীতা করি।

প্রায় ১০ দিন আগে জানতে পারি আমাদের বন্দরের একজন ক্রিকেটার অর্থের অভাবে চিকিৎসা করাতে পারছে না। তখন আমরা সংগঠনের সকলের সাথে আলোচনা করে ওর জন্য কিছু ফান্ড কালেক্ট করার চেষ্টা শুরু করি। তারই ধারাবাহিকতায় আরো কিছু সংগঠন শ্লোগান, স্বপ্নীল সমাজ কল্যান সংঘ ক্রিকেটার শাওনের পাশে থাকবেন বলে আশ্বাস দিয়েছেন।

একজন ক্রিকেট কোচ আমাদের দেশের সম্পদ সংসারের একমাত্র কর্মক্ষম ব্যক্তি শাওন কোলন ক্যান্সারে আক্রান্ত। ওর চিকিৎসার জন্য দরকার প্রায় ২০ লক্ষ টাকা। আমাদের ৫ আসনের সংসদ সদস্য একজন দানবীর নেতাকে আমরা এলাকার অভিভাবক হিসেবে পেয়েছি।

বাংলাদেশের কোন আসনে এমন দানবীর এমপি এমনকি মন্ত্রীও নেই। এমপি মহোদয়ের একটু সুদৃষ্টিতে হয়তো শাওন সুচিকিৎসা করাতে পারে ফিরে পেতে পারে তার সুস্থ স্বাভাবিক জীবন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

কাতারের দোহায় মহিলাদের নগ্ন করে তল্লাশির অভিযোগ !

তীব্র নিন্দার মুখে পড়েছে কাতার। অস্ট্রেলিয়াগামী ১৮ জন মহিলাকে বিমান থেকে নামিয়ে দোহা বিমানবন্দরে  নগ্ন করে তল্লাশির অভিযোগ উঠেছে।  শেষপর্যন্ত চাপের মুখে ক্ষমা চাইতে...

পুজো শেষের আনন্দ-কোলাজ….!

পুজোটা এবার হবে কিনা তা নিয়েই চিন্তায় ছিলেন আপামর পুজোপ্রেমী। ২০২০ সালের করোনাভাইরাসে আক্রান্ত বছরে মানুষের খুশির পরিমাণ বেশ খানিকটাই কম। তাও নিজেদের মতো...

শপথ নিলেন নির্বাচিত দুই এমপি !

ঢাকা-৫ সংদীয় আসনের কাজী মনিরুল ইসলাম ও নওগাঁ-৬ আসনের মো. আনোয়ার হোসেন (হেলাল) শপথ নিয়েছেন। আজ বুধবার (২৮ অক্টোবর) সংসদ ভবনে তাদের শপথ বাক্য...

বার্সার প্রেসিডেন্টের পদত্যাগ !

চ্যাম্পিয়ন্স লিগের মহাগুরুত্বপূর্ণ বার্সেলোনা বনাম জুভেন্তাস ম্যাচের আগে দু-দু’টো বড় ঘটনা ঘটে গেল। এবং দু’টো খবরই লিওনেল মেসির (Leo Messi) মনঃপূত হওয়ার মতো। প্রথম,...

Recent Comments