Tuesday, October 27, 2020
Home ঢাকা বিভাগ চেয়ারম্যান নিবার্চিত হলে জনগনের উন্নয়নে কাজ করব-যুবলীগ সভাপতি

চেয়ারম্যান নিবার্চিত হলে জনগনের উন্নয়নে কাজ করব-যুবলীগ সভাপতি

দিঘলীয়া ইউনিয়নে আওয়ামী রাজনীতি প্রচার-প্রসারে সাটুরিয়া উপজেলা আওয়ামীযুবলীগের সভাপতি জনাব মোঃ রেজাউল করিম রেজা এক উজ্জল নক্ষত্র । জনাব রেজাউল করিম রেজা এক বণাঢ়্য রাজনৈতিক ব্যক্তি-ত্বের অধিকারী। তিনি এমন এক সময় দিঘলীয়ার রাজনীতিতে আসেন, যখন অত্র ইউনিয়নটির আওয়ামী রাজনীতির প্রচন্ড খড়া চলছিল।

তার সুদৃঢ় নেতৃত্ব ও গঠণ মূলক সিদ্ধান্তে অচিরেই অত্র ইউনিয়নটিতে আওয়ামী রাজনীতি সু-দৃঢ় ভিত্তির উপর প্রতিষ্ঠিত হয়। জনাব রেজাউল করিম রেজা, অদ্যাবদি সাটুরিয়া উপজেলা তথা দিঘলীয়া ইউনিয়নটিতে আওয়ামী নেতৃত্ব গঠণ-পঠনে অক্লান্ত ভাবে কাজ করে যাচ্ছেন।

রাজনৈতিক জীবনে জনাব রেজাউল করিম ১৯৯৫ সালে দড়গ্রাম সরকারী ভিকু মেমোরিয়াল ডিগ্রী কলেজের ছাত্রলীগের যুগ্ম আহবায়ক পদে নির্বাচিত হন। তৎপর, ১৯৯৭ সালে দিঘলীয়া ইউনিয়ন ছাত্র-লীগের নেতৃত্বে অমূল পরির্বতন এনে, আওয়ামী নেতৃত্ব সুসংহত করতে ২০০১ সালে দিঘলীয়া ইউনিয়ন আওয়ামী যুবলীগের আহ্বায়কের দায়িত্ব পান।

২০০৩ সালে তিনি ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতির পদ লাভ করেন। তৎপর ২০০৪ সালে তিনি সাটুরিয়া উপজেলা আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হন। নেতৃত্বের সফলতার কারণে তিনি ২০১৫ সালে এম বোরহান উদ্দিন উচ্চ বিদ্যালয়ের ম্যানিজিং কমিটির অবিভাবক সদস্য পদে বিপুল ভোটে জয় লাভ করে প্রথম স্থান অধিকার করেন।

তৎপর তিনি সার্বজনীন সমথর্নে দিঘলীয়া ইউনিয়নের একমাত্র হাট –‘চাচিতারা বাজার’ কমিটির দুই দুইবার সভাপতি নির্বাচিত হন। দীর্ঘ নেতৃত্বে সফলতায় তিনি ২০১৭ সালের ৫ই মার্চ সাটুরিয়া উপজেলা আওয়ামী যুবলীগের আহ্বায়কের দায়িত্ব পান।

পরিক্ষীত নেতৃত্ব ও আওয়ামী আদর্শে বিশ্বাসী এই সৈনিক কে… মাননীয় স্বাস্থ্য মন্ত্রী আলহাজ্ব জাহিদ মালেক স্বপন ২০১৯ সালে সাটুরিয়া উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতির দায়িত্বে অধিষ্ঠিত করেন। অদ্যাবদি তিনি যুবলীগের সভাপিত হিসাবে সফলতার সাথে দায়িত্ব পালন করছেন।

এছাড়াও তিনি বর্তমানে বিভিন্ন সামাজিক প্রতিষ্ঠানের দায়িত্ব পালন করছেন। বিশেষ করে, বর্তমান সময়ে আলোচিত… দিঘলীয়া ইউনিয়ন যাহাতে প্রস্তাবিত ধলেশ্বরী উপজেলার সাথে সংযুক্ত না হয়… সেই জন্য মাননীয় স্বাস্থ্য মন্ত্রী, উপজেলা চেয়ারম্যান, সাটুরিয়া মানিকগঞ্জের উর্ধতন নেতৃবৃন্দ ও প্রশাসনিক কর্মকর্তাদের ধারাবাহিক ভাবে প্রতিবাদী সভা-ও আলোচনা অব্যাহত রেখে চলেছেন।

এক কথায় বলা যায়, এই সফল সংগঠক, আজ সাটুরিয়া উপজেলার হাজার জনতার হৃদয়ের স্পন্দন, তার বহুমুখী অবদানের কারণে দিঘলীয়া ইউনিয়নবাসী তাকে চেয়ারম্যান হিসেবে দেখতে চায়। চেয়াম্যান নির্বাচিত হলে এই পরিশ্রমী, বিনয়ী, ত্যাগী, সু- সংগঠক সব সময় এলাকার উন্নয়নে কাজ করে যাবে… প্রত্যাশা অত্র ইউনিয়বাসীর।

এ ব্যাপারে জনাব রেজাউল করিম বলেন, আমি আগা-গোড়াই আওয়ামী পরিবারের সন্তান। রাজনীতি আমার নেশা-পেশা। দিঘলীয়া ইউনিয়নের চাচিতারা গ্রামে জন্ম গ্রহণ করে আমি নিজেকে স্বার্থক মনে করছি। জনগণ আমাকে, আসন্ন ইউপি নির্বাচনে চেয়ারম্যান হিসাবে দেখতে চাই। জনগনের আকাংঙ্খার প্রতি আমি শ্রদ্ধাশীল।

এ ব্যাপারে আমি মাননীয় স্বাস্থ্য মন্ত্রী আলহাজ্ব জাহিদ মালেক স্বপন ও সাটুরিয়া উপজেলার চেয়ারম্যান জননেতা বীর মুক্তিযোদ্ধা এ্যাঃ আব্দুল মজিদ ফটো কাকা সহ জেলা- উপজেলা ও ইউনিয়নের সকল নেতৃবৃন্দের সুপরামর্শ ও সমর্থন প্রত্যাশা করি, মনোনয়ন পেলে বিপুল ভোটে নির্বাচিত হব-ইনশাল্লাহ।,

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

অভিনেত্রী মালভি মালহোত্রাকে ছুরি দিয়ে কোপানোর অভিযোগ

হিন্দি টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী মালভি মালহোত্রাকে ছুরি দিয়ে কোপানোর অভিযোগ। পুলিশ সূত্রে খবর, বিয়ের প্রস্তাবে রাজি না হওয়াতেই এক দুষ্কৃতীর হামলা চালায় তাঁর উপর।...

বিজয়াতে ব্যাটিং ব্যর্থতায় নাইটরা !

পুজো শেষ। করোনা আবহেই মহাদশমীতে গঙ্গায় বিসর্জন হল উমার। মন খারাপ বাঙালির। অন্যদিকে, আরব আমিরশাহিতেও কার্যত বিদায় ঘণ্টা বেজে গেল KKR-এর। শারজার ব্যাটিং উইকেটে...

করোনাভাইরাস: দেশে গত ২৪ ঘণ্টায় ২০ জনের মৃত্যু !

দেশে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় ২০ জনের মৃত্যু হয়েছে বলে স্বাস্থ্য অধিদপ্তর জানিয়েছে। এছাড়া গত ২৪ ঘণ্টায় নতুন করে আরও ১৩৩৫ জন...

থেমে নেই বাংলাদেশের উন্নয়ন : মোতাহার হোসেন এমপি

শাহিনুর ইসলাম প্রান্ত, লালমনিরহাট প্রতিনিধিঃ গোটা পৃথিবীতে চলছে বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের কালো থাবা। অন্যান্য উন্নয়নশীল দেশগুলো যখন অর্থনীতিতে চলছে ভংগুর অবস্থা তখন বাংলাদেশের...

Recent Comments