Friday, January 15, 2021
Home ঢাকা বিভাগ চেয়ারম্যান নিবার্চিত হলে জনগনের উন্নয়নে কাজ করব-যুবলীগ সভাপতি

চেয়ারম্যান নিবার্চিত হলে জনগনের উন্নয়নে কাজ করব-যুবলীগ সভাপতি

দিঘলীয়া ইউনিয়নে আওয়ামী রাজনীতি প্রচার-প্রসারে সাটুরিয়া উপজেলা আওয়ামীযুবলীগের সভাপতি জনাব মোঃ রেজাউল করিম রেজা এক উজ্জল নক্ষত্র । জনাব রেজাউল করিম রেজা এক বণাঢ়্য রাজনৈতিক ব্যক্তি-ত্বের অধিকারী। তিনি এমন এক সময় দিঘলীয়ার রাজনীতিতে আসেন, যখন অত্র ইউনিয়নটির আওয়ামী রাজনীতির প্রচন্ড খড়া চলছিল।

তার সুদৃঢ় নেতৃত্ব ও গঠণ মূলক সিদ্ধান্তে অচিরেই অত্র ইউনিয়নটিতে আওয়ামী রাজনীতি সু-দৃঢ় ভিত্তির উপর প্রতিষ্ঠিত হয়। জনাব রেজাউল করিম রেজা, অদ্যাবদি সাটুরিয়া উপজেলা তথা দিঘলীয়া ইউনিয়নটিতে আওয়ামী নেতৃত্ব গঠণ-পঠনে অক্লান্ত ভাবে কাজ করে যাচ্ছেন।

রাজনৈতিক জীবনে জনাব রেজাউল করিম ১৯৯৫ সালে দড়গ্রাম সরকারী ভিকু মেমোরিয়াল ডিগ্রী কলেজের ছাত্রলীগের যুগ্ম আহবায়ক পদে নির্বাচিত হন। তৎপর, ১৯৯৭ সালে দিঘলীয়া ইউনিয়ন ছাত্র-লীগের নেতৃত্বে অমূল পরির্বতন এনে, আওয়ামী নেতৃত্ব সুসংহত করতে ২০০১ সালে দিঘলীয়া ইউনিয়ন আওয়ামী যুবলীগের আহ্বায়কের দায়িত্ব পান।

২০০৩ সালে তিনি ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতির পদ লাভ করেন। তৎপর ২০০৪ সালে তিনি সাটুরিয়া উপজেলা আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হন। নেতৃত্বের সফলতার কারণে তিনি ২০১৫ সালে এম বোরহান উদ্দিন উচ্চ বিদ্যালয়ের ম্যানিজিং কমিটির অবিভাবক সদস্য পদে বিপুল ভোটে জয় লাভ করে প্রথম স্থান অধিকার করেন।

তৎপর তিনি সার্বজনীন সমথর্নে দিঘলীয়া ইউনিয়নের একমাত্র হাট –‘চাচিতারা বাজার’ কমিটির দুই দুইবার সভাপতি নির্বাচিত হন। দীর্ঘ নেতৃত্বে সফলতায় তিনি ২০১৭ সালের ৫ই মার্চ সাটুরিয়া উপজেলা আওয়ামী যুবলীগের আহ্বায়কের দায়িত্ব পান।

পরিক্ষীত নেতৃত্ব ও আওয়ামী আদর্শে বিশ্বাসী এই সৈনিক কে… মাননীয় স্বাস্থ্য মন্ত্রী আলহাজ্ব জাহিদ মালেক স্বপন ২০১৯ সালে সাটুরিয়া উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতির দায়িত্বে অধিষ্ঠিত করেন। অদ্যাবদি তিনি যুবলীগের সভাপিত হিসাবে সফলতার সাথে দায়িত্ব পালন করছেন।

এছাড়াও তিনি বর্তমানে বিভিন্ন সামাজিক প্রতিষ্ঠানের দায়িত্ব পালন করছেন। বিশেষ করে, বর্তমান সময়ে আলোচিত… দিঘলীয়া ইউনিয়ন যাহাতে প্রস্তাবিত ধলেশ্বরী উপজেলার সাথে সংযুক্ত না হয়… সেই জন্য মাননীয় স্বাস্থ্য মন্ত্রী, উপজেলা চেয়ারম্যান, সাটুরিয়া মানিকগঞ্জের উর্ধতন নেতৃবৃন্দ ও প্রশাসনিক কর্মকর্তাদের ধারাবাহিক ভাবে প্রতিবাদী সভা-ও আলোচনা অব্যাহত রেখে চলেছেন।

এক কথায় বলা যায়, এই সফল সংগঠক, আজ সাটুরিয়া উপজেলার হাজার জনতার হৃদয়ের স্পন্দন, তার বহুমুখী অবদানের কারণে দিঘলীয়া ইউনিয়নবাসী তাকে চেয়ারম্যান হিসেবে দেখতে চায়। চেয়াম্যান নির্বাচিত হলে এই পরিশ্রমী, বিনয়ী, ত্যাগী, সু- সংগঠক সব সময় এলাকার উন্নয়নে কাজ করে যাবে… প্রত্যাশা অত্র ইউনিয়বাসীর।

এ ব্যাপারে জনাব রেজাউল করিম বলেন, আমি আগা-গোড়াই আওয়ামী পরিবারের সন্তান। রাজনীতি আমার নেশা-পেশা। দিঘলীয়া ইউনিয়নের চাচিতারা গ্রামে জন্ম গ্রহণ করে আমি নিজেকে স্বার্থক মনে করছি। জনগণ আমাকে, আসন্ন ইউপি নির্বাচনে চেয়ারম্যান হিসাবে দেখতে চাই। জনগনের আকাংঙ্খার প্রতি আমি শ্রদ্ধাশীল।

এ ব্যাপারে আমি মাননীয় স্বাস্থ্য মন্ত্রী আলহাজ্ব জাহিদ মালেক স্বপন ও সাটুরিয়া উপজেলার চেয়ারম্যান জননেতা বীর মুক্তিযোদ্ধা এ্যাঃ আব্দুল মজিদ ফটো কাকা সহ জেলা- উপজেলা ও ইউনিয়নের সকল নেতৃবৃন্দের সুপরামর্শ ও সমর্থন প্রত্যাশা করি, মনোনয়ন পেলে বিপুল ভোটে নির্বাচিত হব-ইনশাল্লাহ।,

# মোহাম্মদ নজরুল ইসলাম/বাংলাটপনিউজ২৪.কম #

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

বিশ্ব ঐতিহ্য ষাটগম্বুজ  ঘোড়াদিঘীতে সন্ধি কচ্ছপ অবমুক্ত

শেখ সাইফুল ইসলাম কবির: খুলনার বটিয়াঘাটায় উদ্ধার হওয়া ৫৩ সন্ধি কচ্ছপ বাগেরহাটের বিশ্ব ঐতিহ্য ষাটগম্বুজ মসজিদ সংলগ্ন ঘোড়াদিঘীতে অবমুক্ত করা হয়েছে। বুধবার (১৩ জানুয়ারি)...

শৈলকুপা পরিবহনের ধাক্কায় পিষ্ট হলো ৬ নির্মান শ্রমিক, আহত ৫ 

জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহঃ ঝিনাইদহের শৈলকুৃপা উপজেলার মদনডাঙ্গা বাজার এলাকার শ্রীরাম পুর নামক স্থানে বুধবার সন্ধ্যায় মর্মান্তিক এক সড়ক দুর্ঘটনায় ঘটনাস্থলেই ৬ জন নিহত...

শীতলক্ষ্যা নদী খননের নামে মাটি বিক্রির অভিযোগ সিবিএ নেতার বিরুদ্ধে !

নারায়ণগঞ্জ বন্দর প্রতিনিধি: নারায়ণগঞ্জ শীতলক্ষ্যা নদীর পূর্বতীরে অবস্থিত বন্দর খেয়াঘাট সংলগ্ন নদী খননের নামে মাটি কেটে অবৈধভাবে বিক্রি করে লাখ লাখ টাকা হাতিয়ে নেয়ার...

নতুন বাড়ি কিনে আলোচনায় জাহ্নবী কাপুর !

সুপারস্টার শ্রীদেবীর মেয়ে জাহ্নবী কাপুর সম্প্রতি  আলোচনায় এসেছেন বিলাসবহুল এক ফ্ল্যাট কিনে। গণমাধ্যমগুলো জানাচ্ছে, মুম্বাইয়ে এই নতুন বাড়ির দাম ৩৯ কোটি টাকা। এত অল্প...

Recent Comments