চাঁপাইনবাবগঞ্জ টিইও রুবিনার বিরুদ্ধে ৫৬ লক্ষ টাকা অনিয়মের তদন্ত !

0
265

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি ॥ চাঁপাইনবাবগঞ্জ সদর থানা প্রাথমিক শিক্ষা অফিসার (টিইও) নূর-উন-নাহার রুবিনা’র বিরুদ্ধে প্রায় ৫৬ লক্ষ টাকা অনিয়মের তদন্ত আজ মঙ্গলবার। চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ১৪৮ জন প্রধান শিক্ষকের করা অভিযোগের প্রেক্ষিতে ৩ নভেম্বর চাঁপাইনবাবগঞ্জ পিটিআই তে সরজমিন তদন্ত হবে।

রাজশাহী বিভাগীয় উপ-পরিচালক আবুল কালাম আজাদ এই মোটা অংকের অর্থের অনিয়মের বিষয়টি তদন্ত করবেন। তদন্ত কাজে সহযোগিতার জন্য অভিযোগের বিষয়ে প্রয়োজনীয় কাগজপত্র ও স্বাক্ষ্য প্রমানাদী সহ উপস্থিত থাকার জন্য উভয়পক্ষকে অনুরোধ করা হয়েছে।

এব্যাপারে জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. সাইফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, সদর উপজেলার ১৪৮ জন প্রধান শিক্ষকের করা অভিযোগের প্রেক্ষিতে সদর থানা প্রাথমিক শিক্ষা অফিসার (টিইও) নূর-উন-নাহার রুবিনা’র বিরুদ্ধে অনিয়মের তদন্ত হওয়ার কথা রয়েছে মঙ্গলবার। চাঁপাইনবাবগঞ্জ পিটিআই তে সরজমিন তদন্ত হবে বিষয়টির।

উল্লেখ্য, এবছরের ১৭ আগষ্ট চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ১৪৮ জন প্রধান শিক্ষক সদর উপজেলার ১৪২টি বিভিন্ন সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৫৬ লক্ষ ৮০ হাজার টাকার অনিয়ম ও দায়িত্বে অবহেলার বিষয়টি তুলে ধরে অভিযোগ দায়ের করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here