চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের অভিযানে মদসহ আটক ২

0
185
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি ॥ মাদক পাচারের গোপন সংবাদে জেলার শিবগঞ্জ থানার মোবারক পুর ইউনিয়নের শিকারপুর মিরাতালুক গোলাপ বাজার এলাকা থেকে বিদেশী মদ, বিয়ারসহ ২ জন শীর্ষ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব ৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা।
বৃহস্পতিবার রাত ৯ টায় চালানো অভিযানে আটককৃতরা হচ্ছে, শিবগঞ্জ উপজেলার দাইপুকুরিয়া গ্রামের মৃত শুকুর উদ্দিন এর ছেলে মোঃ সাইফুদ্দিন (৫৫) ও মোবারকপুরের শিকারপুর মিরা তালুক গ্রামের মোঃ এরফান আলীর ছেলে মোঃ হযরত আলী (৩৭)।
র‌্যাবের এক প্রেসনোটে শুক্রবার জানানো হয়, গোপন সংবাদে র‌্যাব-৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল কোম্পানী কমান্ডার মেজর মোঃ আশরাফুল ইসলাম এর নেতৃত্বে ৯ সেপ্টেম্বর আনুমানিক রাতটার দিকে চাঁপাইনবাগঞ্জ জেলার শিবগঞ্জ থানার মোবারকপুর ইউনিয়নের গোলাপ বাজার এলাকার পাকা রাস্তার উপর অভিযান চালায়।
এসময় ৯ বোতল বিদেশী মদ, ৬ বোতল বিদেশী বিয়ার ও মোবাইলসহ মাদক ব্যবসায়ী মোঃ সাই-ফুদ্দিন ও মোঃ হযরত আলীকে হাতেনাতে গ্রেফতার করা হয়। মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবৎ বিদেশী মদ/বিদেশী বিয়ারসহ বিভিন্ন ধরনের মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে। এ ঘটনায় শিবগঞ্জ থানায় মামলা করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here