চাঁপাইনবাবগঞ্জে ৬ষ্ঠ শ্রেণির শিক্ষার্থী রিয়ার সলিল সমাধি !

0
105

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি ॥ চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার চরবাগডাঙ্গা ইউনিয়নের গোয়ালডুবি গ্রামের পাশ দিয়ে বয়ে চলা
পদ্মা নদীতে গোসল করতে নেমে ৬ষ্ঠ শ্রেণির শিক্ষার্থী রিয়া নামে ১ কিশোরীর সলিল সমাধি হয়েছে।

নিহত কিশোরী সদর উপজেলার চরবাগডাঙ্গা ইউনিয়নের গোয়ালডুবি গ্রামের মোসা. রুনা খাতুন ও জালালউদ্দিনের ছেলে মোসা. রিয়া খাতুন (১৩)। চাঁপাইনবাবগঞ্জ ফায়ার সার্ভিস ও সদর মডেল থানার অফিসার ইনচার্জ ওসি মোজাফফর হোসেন এঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

স্থানীয়রা জানায়, ৫ এপ্রিল মঙ্গলবার দুপুর ২ টার দিকে এলাকার ৩ জন কিশোরী পদ্মা নদীতে গোসল করতে নামে। গোয়ালডুবি ঘাট এলাকায় গত বছর ব্যাপক ভাঙনের কবলে পড়ে নদীর তলদেশে গভীর গর্ত সৃষ্টি হয়। ব্লক ও বস্তায় বালি ভরে ভাঙন ঠেকানো হয়। কিন্তু সে সব ব্লকও নদীতে তলিয়ে গেলে ছোটবড় গর্তের সৃষ্টি হয়।

সেসব গভীর গর্তেই হটাৎ তলিয়ে যায় রিয়া। তবে ২ বান্ধবী কোনমতে উপরে উঠতে সক্ষম হয়। এ বিষয়ে ঘটনাস্থল থেকে চাঁপাই নবাবগঞ্জ সদর মডেল থানার এস.আই আশীষ সরকার জানান, রিয়া পদ্মায় গোসল করতে গিয়ে ডুবে গিয়ে নিখোঁজ হয় দুপুর ২ টার দিকে। স্থানীয়রা কয়েকটি দলে ভাগ হয়ে রিয়াকে খোঁজার চেষ্টা করে। পরে রিয়াকে খুঁজে না পেলে ফায়ার সার্ভিসকে খবর দেয়া হয়।

পরে ফায়ার সার্ভিসের কর্মীরা বিকেল সাড়ে ৫ টার দিকে রিয়ার লাশ উদ্ধার করে। এসআই আশীষ সরকার আরও জানান, পরিবারের অভিযোগ না থাকায় প্রয়োজনীয় আইনগত প্রক্রিয়া শেষে লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হয়। রাত সাড়ে ৯ টার দিকে রিয়ার দাফন সম্পন্ন হয়েছে। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে আসে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here