চাঁপাইনবাবগঞ্জে চ্যানেল আই এর ২৪তম জন্মদিন পালন

0
129

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি ॥ দেশের প্রথম ডিজিটাল স্যাটেলাইট টেলিভিশন ‘চ্যানেল আই’ এর ২৪তম শুভ জন্মদিন পালিত হয়েছে চাঁপাইনবাবগঞ্জে। “২৪ এ চ্যানেল আই-আসছে ২৫” শ্লোগানে এবছর মহাআড়ম্বরে পালন করা হয় জন্মদিন।

জন্মদিন উপলক্ষে ১ অক্টোবর শনিবার বেলা ১১টায় চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রেসক্লাব মিলনায়তনে আলোচনা ও কেক কাটা অনুষ্ঠানের আয়োজন করে ‘আমার চ্যানেল আই দর্শক ফোরাম’ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখা। ‘চ্যানেল আই’ এর ২৪তম জন্মদিনে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে প্রধান অতিথি হিসেবে অতিথিদের নিয়ে জন্মদিনের কেক কাটেন চাঁপাইনবাবগঞ্জ-১ (শিবগঞ্জ) আসনের সংসদ সদস্য ডাক্তার সামিল উদ্দিন আহমদ শিমুল। স্বাগত বক্তব্য রাখেন চ্যানেল আই’র জেলা প্রতিনিধি ও চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম রঞ্জু।

অতিথি ছিলেন নবাবগঞ্জ সরকারী কলেজের অধ্যক্ষ ড. প্রফেসর শংকর কুমার কুন্ডু, চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ এ কে আলমগীর জাহান, চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবের সভাপতি শহীদুল হুদা অলক, সাধারণ সম্পাদক ও ‘দৈনিক চাঁপাই চিত্র’র সম্পাদক মোঃ কামাল উদ্দিন, সাপ্তাহিক সোনামসজিদের সম্পাদক মোহাঃ জোনাব আলী, জাতীয় মহিলা সংস্থার জেলা শাখার চেয়ারম্যান আলহাজ¦ এ্যাড. ইয়াসমিন সুলতানা রুমা, ‘দৈনিক গৌড় বাংলা’র ব্যবস্থাপনা সম্পাদক আজিজুর রহমান শিশির।

উপস্থাপিকা রাশিদা নসিব শিশিরের সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আমার চ্যানেল আই দর্শক ফোরাম চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সহ-সভাপতি কবি এনামুল হক তুফান। বক্তব্য রাখেন, প্রকৃতি ও জীবন ক্লাবের উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ মোস্তাক হোসেন, ফারুকা বেগম, রাইহানুল ইসলাম লুনা, আমার চ্যানেল আই দর্শক ফোরামের সদস্য আলহাজ¦ শামসুল হক, আলহাজ¦ আব্দুল আওয়ালসহ অন্যরা।

অনুষ্ঠানের জন্মদিনে ফুলেল শুভেচ্ছা জানান, সদর মডেল থানার অফিসার ইনচার্জ এ কে আলমগীর জাহান, জেলার কমিউনিটি রেডিও ‘রেডিও মহানন্দা’, জেলা স্বাধীন প্রেসক্লাব, চাঁপাইনবাবগঞ্জ মডেল প্রেসক্লাব, জেলার আম ও অন্যান্য ফলের পরিচর্যায় ‘ফুট প্রটেক্টিং পেপার ব্যাগ’ উৎপাদনকারী একমাত্র প্রতিষ্ঠান “চাঁপাই এগ্রো ইন্ডাষ্ট্রিজ লিমিটেডসহ বিভিন্ন প্রতিষ্ঠান।

অনুষ্ঠানে জেলার বিশিষ্টজনেরা, চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার ওসি (তদন্ত) মাহফুজুল হক, চাঁপাই নবাবগঞ্জ জেলা প্রেসক্লাবের সহ-সভাপতি রফিকুল আলম, সহ-সাধারন সম্পাদক মোঃ নাদিম হোসেন, কোষাধ্যক্ষ হোসেন শাহনেওয়াজ, সদস্য ও ‘দৈনিক চাঁপাই দৃষ্টি’র সম্পাদক এমরান ফারুক মাসুম, সদস্য মনোয়ার হোসেন জুয়েল, আমার চ্যানেল আই দর্শক ফোরামের সদস্য মোঃ আনিসুর রহমান, মোঃ ফারুক হোসেন, জেলা স্বাধীন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ মোরশালিন হক, সদস্য বাদরুল হক, জেলা মডেল প্রেসক্লাবের সভাপতি মোঃ আকতারুজ্জামান, সাধারণ সম্পাদক বদিউজ্জামান রাজা বাবু, ‘দৈনিক চাঁপাই দর্পন’ এর নিজস্ব প্রতিবেদক টুটুল রবিউল, সাংবাদিক আশরাফুল ইসলাম, আসাদুল্লাহ, মেহেদি হাসান সিয়াম, জেলার কমিউনিটি রেডিও ‘রেডিও মহানন্দা’র টেকনিক্যাল অফিসার মোঃ রেজাউল করিম টুটুল, মোঃ জাফর আলীসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার প্রতিনিধি, ব্যবসায়ী ও রাজনৈতিক নেতৃবৃন্দ।

এসময় আরও উপস্থিত ছিলেন ‘চাঁপাই দর্পণ’ উপদেষ্টা পরিষদের সদস্যগণ, চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রকৃতি ও জীবন ক্লাবের সদস্যগণ, ‘দর্পণ ইয়ুথ ক্লাব’ এর সদস্যগণ, বাংলাদেশ কান্ট্রি গেমস এ্যাসোসিয়েশন চাঁপাইনবাবগঞ্জ জেলা কমিটির সদস্যগণসহ জেলার অসংখ্য সাধারণ মানুষ ও কৃষকগণ।

সকলে চ্যানেল আই’র উত্তরোত্তর উন্নতি ও দীর্ঘায়ু কামনা করেছেন অভিনন্দন ও শুভেচ্ছা বার্তায়। বক্তারা চ্যানেল আই’র উত্তরোত্তর উন্নতি ও সাফল্য কামনা করেন। অনুষ্ঠানে কৃষি ও গণমাধ্যম ব্যক্তিত্ব শাইখ সিরাজ স্যারকে নিয়ে স্বরচিত কবিতা পাঠ করেন প্রকৃতি ও জীবন ক্লাবের উপদেষ্টা ও প্রাথমিক সরকারী বিদ্যালয়ের অব. প্রধান শিক্ষক ফারুকা বেগম।

শেষে আমার চ্যানেল আই দর্শক ফোরাম চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সভাপতি ইকবাল মনোয়ার খান চান্না’র শারিরিক সুস্থতা কামনা করে বিশেষ দোয়া করা হয়।

উল্লেখ্য, রাষ্ট্রীয় কাজে ব্যস্ত থাকায় চ্যানেল আই’র এর জন্মদিনের অনুষ্ঠানে যোগ দিতে না পারলেও চ্যানেল আই পরিবারের জন্য দোয়া ও শুভকামনা জানিয়েছেন চাঁপাইনবাবগঞ্জের জেলা প্রশাসক এ কে এম গালিভ খাঁন ও পুলিশ সুপার এ এইচ এম আবদুর রকিব বিপিএম-পিপিএম (বার)।

দলীয় কাজে চাঁপাইনবাবগঞ্জ জেলার বাহিরে অবস্থায় করায় চ্যানেল আই’র ২৪তম জন্মদিনের অনুষ্ঠানে যোগদান করতে না পেরে মোবাইল ফোনে চ্যানেল আই’র জেলা প্রতিনিধি আশরাফুল ইসলাম রঞ্জুসহ চ্যানেল আই পরিবারকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন-চাঁপাইনবাবগঞ্জ সদর আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র যুগ্ম মহাসচিব মো. হারুনুর রশীদ, ‘এরফান গ্রুপ’র চেয়ারম্যান ও
ব্যবস্থাপনা পরিচালক মো. এরফান আলী, চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রেসক্লাবের সভাপতি মো. আলমগীর কবির কামাল, জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি সাবেক এমপি মুহা. জিয়াউর রহমান, সহ-সভাপতি আলহাজ¦ রুহুল আমিন, সাধারণ সম্পাদক ও চাঁপাইনবাবগঞ্জ সদর আসনের সাবেক সংসদ সদস্য মো. আব্দুল ওদুদ, সহ-সভাপতি ও শিবগঞ্জ উপজেলা চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম, দপ্তর সম্পাদক আরিফুর রেজা ইমন, নবাব অটো রাইস এন্ড ফিড মিলস্ধসঢ়; লিমিটেডের মালিক ও নবাব মৎস্য খামার প্রকল্প এর স্বত্তাধিকারী আলহাজ¦ মো. আকবর হোসেন, জেলার আম ও অন্যান্য ফলের পরিচর্যায় ‘ফুট প্রটেক্টিং পেপার ব্যাগ’ উৎপাদনকারী একমাত্র প্রতিষ্ঠান “চাঁপাই এগ্রো ইন্ডাষ্ট্রিজ লিমিটেডে’র পরিচালক মো. শফিকুল ইসলাম ও চেয়ারম্যান জেসমিন আখতার, জেলা তথ্য অফিসার মো. ওয়াহিদুজ্জামান, জেলার ক্যাবল নেটওয়ার্ক চাঁপাইনবাবগঞ্জ ইকো চ্যানেল এর নেতৃবৃন্দ, জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক ড. পলাশ সরকার, জেলা মৎস্য কর্মকর্তা মাহবুবুর রহমান, জেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ড.
মোস্তাফিজুর রহমানসহ বিভিন্ন সরকারী-বেসরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তা, বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও স্বেচ্ছাসেবী সংগঠন। সকলে চ্যানেল আই’র উত্তরোত্তর উন্নতি ও দীর্ঘায়ু কামনা করেন শুভেচ্ছা বার্তায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here