চাঁপাইনবাবগঞ্জে একসঙ্গে বজ্রপাতে নিহত ১৪ পরিবাকে ৫ লাখ টাকা করে অর্থ সহায়তা !

0
105

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি ॥ চাঁপাইনবাবগঞ্জে পদ্মায় বজ্রপাতে একসাথে নিহত ১৪ পরিবারকে ৫ লাখ টাকা করে অর্থ সহায়তা প্রদান করা হয়েছে।

প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে একইসঙ্গে নিহত পরিবারগুলোর মাঝে এসব সহায়তার চেক বিতরণ করা হয়। জেলা আওয়ামীলীগের আয়োজনে বৃহস্পতিবার বিকেলে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার সুন্দরপুর ইউনিয়নের কালিনগর উচ্চ বিদ্যালয় মাঠে নিহতদের স্বজনদের মাঝে এসব চেক বিতরণ করা হয়।

চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনের সাবেক সংসদ সদস্য আব্দুল ওদুদ। জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মুহা. জিয়াউর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানের প্রধান বক্তা ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ-১ (শিবগঞ্জ) আসনের সংসদ সদস্য ডা. শামিল উদ্দিন আহমেদ শিমুল।

এসময় আরও উপস্থিত ছিলেন, জেলা পরিষদের প্রশাসক মো. আশরাফুল হকসহ নিহতদের পরিবারের সদস্য, সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ এবং আওয়ামীলীগ ও এর সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ। প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে সহায়তার চেক পাওয়ায় নিহত পরিবারগুলোর স্বজনরা আবেগে আপ্লুত হয়ে পড়েন এবং সংশ্লিষ্ট সকলের জন্য প্রাণভরে দোয়া করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here