Wednesday, October 21, 2020
Home রাজশাহী বিভাগ চাঁপাইনবাবগঞ্জে আওয়ামীলীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন

চাঁপাইনবাবগঞ্জে আওয়ামীলীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি ॥ হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি ও বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন মহা আড়ম্বরে নানা কর্মসুচীর মধ্য দিয়ে পালিত হয়েছে চাঁপাইনবাবগঞ্জে।

১৯৪৭ সালের ২৮ সেপ্টেম্বর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব এর কন্যা শেখ হাসিনা ফরিদপুর জেলার টুঙ্গীপাড়া নিভৃত পল্লীতে জন্ম গ্রহণ করেন। প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে জেলা প্রশাসনের আয়োজনে সোমবার বাদ জোহর কোট জামে মসজিদে দোয়া মাহফিলের আয়োজন করা হয়। ইসলামিক ফাউন্ডেশন চাঁপাইনবাবগঞ্জ জেলা কার্যালয়ের উদ্যোগে জেলার ২ হাজার মসজিদে প্রধান-মন্ত্রীর জন্মদিন উপলক্ষে বিশেষ দোয়ার আয়োজন করা হয়।

দিবসটি উপলক্ষে মুক্তিযোদ্ধা জেলা ইউনিট কমান্ড ও স্থানীয় আওয়ামীলীগসহ বিভিন্ন সহযোগি সংগঠন নানা কর্মসুচী পালন করে। এ উপলক্ষে সোমবার সকাল সাড়ে ১০টায় জেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ জেলা কমান্ড ও মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার আয়ো জনে আলোচনা সভা হয়।

সভায় বক্তব্য রাখেন, আওয়ামীলীগ জেলা কমিটির সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ রুহুল আমিন, মুক্তিযোদ্ধা মোশতাক হোসেন, মুক্তিযোদ্ধা মোঃ তরিকুল ইসলামসহ অন্যরা। পরে প্রধানমন্ত্রীর দীঘায়ু জীবন কামনা করে দোয়া হয়। জেলা যুবলীগের উদ্যোগে শহরের শান্তিমোড়স্থ জামে মসজিদে আওয়ামীলীগ কার্যালয়ে দলীয় সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে বিশেষ দোয়ার আয়োজন করা হয়।

অপরদিকে, স্বাধীনতা চিকিৎসক পরিষদের (স্বাচিপ) আয়োজনে জেলা সভাপতি ডাঃ গোলাম রাব্বানী ফটিক বঙ্গবন্ধু মুক্তমঞ্চে কেক কেটে জন্মদিন পালন করেন। অন্যদিকে, জেলা ছাত্রলীগের আয়োজনে বেলা সাড়ে ১১টায় নবাবগঞ্জ সরকারি কলেজ চত্বরে ৭৪টি বৃক্ষরোপণ, বাদ জোহর নবাবগঞ্জ সরকারি কলেজ জামে মসজিদে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় এবং পরে জেলা ছাত্রলীগের আয়োজনে বিভিন্নস্থানে পথ শিশুদের মাঝে খাবার বিতরণ করা হয়।

অপরদিকে, বিকেলে পৌর আওয়ামীলীগের আয়োজনে জেলা আওয়ামীলীগ কার্যালয়ে দলীয় সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে আলোচনা সভা হয়। এছাড়া জেলার সকল উপজেলায় আওয়ামীলীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে নানা কর্মসূচীর আয়োজন করে আওয়ামীলীগ ও অংগ সংগঠনের নেতা-কর্মীরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

কুমিল্লায় ইউনিয়নের উপ-নির্বাচনে সংঘর্ষ !

কুমিল্লায় বরুড়ায় আদ্রা ইউনিয়নের উপ-নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুই পক্ষের মধ‌্যে সংঘর্ষ, ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। আজ মঙ্গলবার (২০ অক্টোবর) সকালে ভোট শুরুর...

শেরপুরে মাকে পুড়িয়ে হত্যা করল ছেলে !

মাকে পুড়িয়ে হত্যার অভিযোগে ছেলে হানিফকে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় হানিফের মামা দুলাল মিয়া শেরপুরের  শ্রীবরদী থানায় একটি মামলা দায়ের করেছেন। নিহত হনুফা...

হাজারো তরুণের স্বপ্নের রাণী পরী !

হাজারো তরুণের স্বপ্নের রাণী হলেন ঢাকা চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী পরীমনি। ১৯৯২ সালের ২৪শে অক্টেবর সাতক্ষীরায় জন্মগ্রহন করেন। বাবার নাম মনিরুল ইসলাম ও মাযের নাম...

ফের হার ধোনির দলের, ৭ উইকেটে ম্যাচ জিতল রাজস্থান!

আবু ধাবির শেখ জায়েদ ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে মুখোমুখি হয় চেন্নাই সুপার কিংস ও রাজস্থান রয়্যালস। টুর্নামেন্টে টিকে থাকার জন্য দুটি দলের কাছে এই ম্যাচ...

Recent Comments