চাঁপাইনবাবগঞ্জে বালিকা সাঁতার প্রতিযোগিতা !

0
374
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি ॥ চাঁপাইনবাবগঞ্জ মহিলা ক্রীড়া সংস্থার আয়ো জনে বয়সভিত্তিক বালিকা সাঁতার প্রতিযোগিতা হয়েছে। শনিবার বেলা সাড়ে ১০টায় আআম মেসবাহুল হক(বাচ্চু ডাঃ) স্টেডিয়াম সুইমিংপুলে এ প্রতিযোগিতা হয়।
জেলা মহিলা ক্রীড়া সংস্থার সভাপতি সেলিনা জামানের সভাপতি ত্বে আয়োজিত সাঁতার প্রতিযোগিতায় প্রধান অতিথি ছিলেন রাজশাহী বিভাগীয় মহিলা ক্রীড়া সংস্থার সভাপতি রুনা লায়লা।
উপস্থিত ছিলেন, জেলা মহিলা ক্রীড়া সংস্থার সম্পাদক কবিতা বর্মন, যুগ্ম সম্পাদক গৌরী চন্দ সিতু, সদস্য রোকসানা আহমদ, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ইফফাত জাহানসহ অন্যরা।
সাঁতার প্রতিযোগিতার বয়সভিত্তিক বিভিন্ন ইভেন্টে শিবগঞ্জ, নাচোল, গোম-স্তাপুর ও সদর উপজেলার বালিকারা অংশগ্রহন করে। শেষে প্রতিযোগিতায় বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন অতিথিবৃন্দ।
বালিকাদের বয়স ভিত্তিক ১২ ইভেন্টে বিজয়ীদের পয়েন্টে সদর উপজেলা চ্যাম্পিয়ন হয়। অতিথিদের নিকট হতে চ্যাম্পিয়ন হিসেবে পুরস্কার গ্রহণ করেন সদর উপজেলা নির্বাহী অফিসার ইফফাত জাহান।
প্রতিযোগিতায় পয়েন্টে দ্বিতীয় ও তৃতীয় স্থান অর্জন করে যথাক্রমে নাচোল উপজেলা ও গোমস্তাপুর উপজেলা। নাচোল ও গোমস্তাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তার পতœীগণ এ পুরস্কার গ্রহণ করেন।
প্রধান অতিথি রুনা লায়লা তার বক্তব্যে বলেন, আপনাদের জেলায় এমন সুন্দর সুইমিংপুল আছে, অনেক জেলায় এমন সুইমিংপুল নাই। তিনি বলেন, ভবিষ্যতে এই সুইমিংপুল এ প্রশিক্ষন নিয়ে জেলার বালিকারা দেশের সেরা সাঁতারুর স্বীকৃতি অর্জন করবেন।
সভাপতি সেলিনা জামান বলেন, বালিকাদের সাঁতার প্রশিক্ষনে যদি কোন ক্ষেত্রে ঘাটতি থাকে তবে অবশ্যই তা আলোচনা সাপেক্ষে দ্রুত সমাধানের ব্যবস্থা গ্রহণ করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here