চাঁপাইনবাবগঞ্জে বিপুল পরিমান চোলাই মদসহ আটক-২

0
52

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি ॥ চোলাই মদ তৈরী ও বিক্রির অভিযোগে ১ হাজার ৫৫০ লিটার চোলাইমদসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা।

আটক কৃতরা হচ্ছে, রাজশাহী জেলার মহোনপুর পালশা মরা ফেলা এলাকার শ্রী মনোহরী রায় এর ছেলে শ্রী মহাদেব রায় (৩০) ও একই এলাকার মৃত কালীপদ রায় এর ছেলে শ্রী সুশীল রায় (৫০)।

র‌্যাব এক প্রেসনোটে জানায়, ২৮ জানুয়ারি রাত সোয়া ১১টার দিকে রাজশাহী জেলার গোদাগাড়ী থানার মোহনপুর ইউনিয়নের পালশা মরা ফেলা এলাকায় অভিযান চালানো হয়।

এসময় চোলাই মদ তৈরী, সংরক্ষণ ও বিক্রয় করার অপরাধে শ্রী মহাদেব রায় ও শ্রী সুশীল রায় কে ১ হাজার ৫৫০ লিটার চোলাই মদ এবং চোলাই মদ তৈরীর বিভিন্ন উপকরণ সহ হাতেনাতে গ্রেফতার করা হয়।

এ ঘটনায় রাজশাহী জেলার গোদাগাড়ী থানায় মামলা করা হয়েছে। র‌্যাব আরও জানায়, গ্রেফতারকৃত আসামীদ্বয় একটি সংঘবদ্ধ মাদক ব্যবসায়ী চক্র।

তারা দীর্ঘদিন ধরে চোলাই মদ প্রস্তত করে বিভিন্ন এলাকার মাদক ব্যবসায়ী, মাদকসেবী এবং এলাকার যুবকদের মাঝে খুচরা এবং পাইকারী দরে বিক্রি করত।

গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি চৌকষ আভিযানিক দল অভিযান পরিচালনা করে তাদেরকে বিপুল পরিমাণ মদ এবং মদ প্রস্তুতের বিভিন্ন উপকরণসহ হাতেনাতে গ্রেফতার করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here