চাঁপাইনবাবগঞ্জে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত

0
161

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি ॥ নানা কর্মসূচির মধ্য দিয়ে স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত হয়েছে চাঁপাইনবাবগঞ্জে।

দিবসটি পালন উপলক্ষে সোমবার সকালে জেলা আওয়ামীলীগের আয়োজনে শহরের শহীদ মনিমুল হক সড়কস্থ জেলা আওয়ামীলীগ কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়।

পরে দলীয় কার্যালয় চত্বর থেকে জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বীর মুক্তি যোদ্ধা রুহুল আমিন ও সাধারণ সম্পাদক আব্দুল ওদুদের নেতৃত্বে একটি র‌্যালি বের হয়। র‌্যালিটি শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে বঙ্গবন্ধু মঞ্চে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন নেতাকর্মীরা। সেখানে সংক্ষিপ্ত আলোচনা সভা হয়।

কর্মসূচীতে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যাপক শরিফুল আলম, দপ্তর সম্পাদক আরিফুর রেজা ইমন, পৌর আওয়ামীলীগের সভা-পতি অধ্যক্ষ আব্দুল জলিল, সাধারণ সম্পাদক আব্দুল জলিল, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ফায়জার রহমান কনক, জেলা ছাত্রলীগের সভাপতি (ভারপ্রাপ্ত) নাহিদ শিকদার, সাধারণ সম্পাদক ডা. সাইফ জামান আনন্দ, যুব মহিলা সভাপতি আলহাজ¦ এ্যাড. ইয়াসমিন সুলতানা রুমা, সাধারণ সম্পাদক সান্ত¡না হক সান্তাসহ জেলা, উপজেলা ও পৌর আওয়ামীলীগের বিভিন্নস্তরের নেতা-কর্মী ও অংগ সংগঠনের নেতাকর্মীরা।

পরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের শহীদ সদস্য, জাতীয় চারনেতা এবং স্বাধীনতা যুদ্ধের শহীদদের রুহের মাগফিরাত কামনা করে দোয়া করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here