চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের অভিযানে গাঁজাসহ ১ ব্যবসায়ী গ্রেফতার

0
144
স্টাফ রিপোর্টার ॥ গোপন সংবাদের ভিত্তিতে রাজশাহী জেলার গোদাগাড়ী উপজেলার মোহন পুর দোগাছি এলাকায় অভিযান চালিয়ে ২ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব ৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা।
মঙ্গলবার দুপুর পৌনে ২টার দিকে চালানো এই অভিযানে আটক হয় গোদাগাড়ি উপজেলার মোহনপুর চাঁদলাই গ্রামের মৃত মোজাফ্ফর আলীর ছেলে মো. জেন্টু আলী (২৭)। র‌্যাবের এক প্রেসনোটে জানানো হয়, র‌্যাব-৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি দল ২২ ডিসেম্বর পৌনে ২টার দিকে রাজশাহী জেলার গোদাগাড়ী থানার মোহনপুর ইউনিয়নের দোগাছী গ্রামের ইটের সলিং রাস্তার উপর অভিযান পরিচালনা করে ২ কেজি গাঁজা ও মোবাইল সেটসহ মোঃ জেন্টু আলীকে হাতেনাতে গ্রেফতার করা হয়।
উক্ত মাদক ব্যবসায়ী দীর্ঘদিন যাবৎ গাঁজাসহ বিভিন্ন ধরনের মাদক ব্যবসার সাথে জড়িত। প্রাথমিক জিজ্ঞা সাবাদে সে মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে। এঘটনায় রাজশাহী জেলার গোদাগাড়ী থানায় মামলা হয়েছে।
এছাড়া চাঁপাইনবাবগঞ্জ শহরের চাঁদলাই মোড়ে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে অননুমোদিত মাপের পলিথিন উৎপাদন করার অপরাধে চাঁপাইনবাবগঞ্জে ভ্রাম্যমান আদালত পরিচালনায় র‌্যাবের অভিযানে সৌদিয়া প্যাকেজিং ফ্যাক্টারীকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here