চাঁপাইনবাবগঞ্জে ফেন্সিডিল ও গাঁজাসহ আটক ৪

0
437

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি ॥ মাদক বিরোধী অভিযানে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা ধীন রেহাইচর এলাকা থেকে ফেন্সিডিলসহ ২ জন এবং শহরের মহানন্দা বাসস্টান্ড এলাকা থেকে গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব ৫ এর চাঁপাইনবাব গঞ্জ ক্যাম্পের সদস্যরা।

র‌্যাবের এক প্রেসনোটে জানানো হয়, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল ১১ জানুয়ারী রাত সোয়া ১০টার দিকে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার রেহাইচর এলাকার মহানন্দা সেতু টোলঘরের পাশের্^ কোম্পানী অধি নায়ক মেজর মোঃ সানরিয়া চৌধুরী এর নেতৃত্বে একটি মাদক বিরোধী অভিযান চালানো হয়।

এসময় ৯৮ বোতল ফেন্সিডিল, ২টি মোবাইলসহ মাদক ব্যবসায়ী শিবগঞ্জউপজেলার তারাপুরের আব্দুল হান্নানের ছেলে মোঃ মোমিন আলী (২০) ও মনাকষা ইউনিয়নের ছয়ঘরিয়ার মোঃ বাবলু @কাট্টুর ছেলে মোঃ কাউছার আলী (১৯)’কে হাতেনাতে গ্রেফতার করা হয়। জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন যাবৎ ফেন্সিডিলসহ বিভিন্ন মাদক ব্যবসার সাথে জড়িত বলে স্বীকার করে।

অন্যদিকে, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল ১২ জানুয়ারি বেলা ১১ টার দিকে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে চাঁপাইনবাবগঞ্জ জেলা শহরের মহানন্দা বাস কাউন্টারের পশ্চিম দিকে ছোট কালভার্টের পাশে থেকে কোম্পানী অধিনায়ক মেজর মোঃ সানরিয়া চৌধুরী একটি মাদক বিরোধী অভিযান চালায়।

এসময় ৪ কেজি গাঁজা, ২টিমোবাইল, নগদ টাকা ১৩০০ টাকাসহ মাদক ব্যবসায়ী শিবগঞ্জ উপজেলার তারাপুর খাট্টাসপাড়া মৃত আবুল হোসেনের ছেলে মোঃ শরিফুল ইসলাম (৪০) এবং নাচোল উপজেলার নেজামপুরের রফিকুল ইসলামের ছেলে মোঃ আনোয়ার জাহিদ (২৪) কে হাতেনাতে গ্রেফতার করে।

জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে। পৃথক ঘটনায় চাঁপাই নবাবগঞ্জ সদর থানায় পৃথকভাবে মামলা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here