চাঁপাইনবাবগঞ্জে জেল হত্যা দিবস পালন

0
229
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি ॥ নানা কর্মসূচির মধ্য দিয়ে চাঁপাইনবাবগঞ্জে জেলহত্যা দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে মঙ্গলবার সকালে জেলা আওয়ামীলীগ কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন ও শোক র‌্যালী হয়।
জেলা আওয়ামীলীগের আয়োজনে শোক র‌্যালীটি দলীয় কার্যালয় হতে শুরু হয়ে জেলা শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। পরে ফায়ার সার্ভিস মোড়স্থ বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতার প্রতিকৃতি তে পুষ্পস্তবক অর্পণ করেন আওয়ামীলীগ নেতৃবৃন্দ।
সেখানেই চাঁপাইনবাবগঞ্জ পৌর আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক শরিফুল ইসলামের সভাপতিত্বে সংক্ষিপ্ত পথসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সদর আসনের সাবেক সংসদ সদস্য মো. আব্দুল ওদুদ।
কর্মসূচীতে উপস্থিত ছিলেন পৌর আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক শরিফুল আলম, সাধারণ সম্পাদক এ্যাড. মিজানুর রহমান, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এ্যাড. আব্দুস সামাদ বকুল, জেলা যুব মহিলালীগের সভাপতি আলহাজ¦ এ্যাড. ইয়াসমীন সুলাতানা রুমা, জেলা ছাত্রলীগের সভাপতি আরিফুর রেজা ইমন, সাধারণ সম্পাদক ডা. সাঈফ জামান
আনন্দসহ জেলা, উপজেলা, পৌর আওয়ামীলীগ ও ছাত্রলীগসহ অংগ সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। শেষে দেশ ও জাতির মঙ্গল কামনায় এবং জাতীয় চার নেতার আতœার মাগফেরাত কামনায় দোয়া করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here