চাঁপাইনবাবগঞ্জে মাদকদ্রব্যে পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস

0
123

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি ॥ মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উদ-যাপন হয়েছে চাঁপাইনবাবগঞ্জে। রবিবার সকাল দিবসটি উপলক্ষে জেলা প্রশাসন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধি-দপ্তর চাঁপাইনবাবগঞ্জ জেলা কার্যালয়ের উদ্যোগে বর্ণ্যাঢ্য র‌্যালী ও আলোচনা সভা হয়।

সকালে কালেক্টরেট চত্বর থেকে বের হয়ে র‌্যালীটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে। শেষে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আলোচনা সভা হয়।

মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উদযাপন অনুষ্ঠানে প্রদান অতিথি ছিলেন জেলা প্রশাসক এ কে এম গালিভ খান। স্বাগত বক্তব্য রাখেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চাঁপাইনবাবগঞ্জ জেলা কার্যালয়ের উপ-পরিচালক মোহাম্মদ আনিছুর রহমান খান। সভাপতিত্ব করেন অতিরিক্ত জেলা প্রশাসক দেবেন্দ্র নাথ উরাঁও।

বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মো. আতোয়ার রহমান (নবাবগঞ্জ সার্কেল)। বক্তব্য রাখেন সিভিল সার্জন ডা. এস.এম মাহমুদুর রশিদ, নবাবগঞ্জ সরকারী কলেজের অধ্যক্ষ প্রফেসর শংকর কুমার কুন্ডুসহ অন্যরা।

উপস্থিত ছিলেন জেল সুপার মো. মজিবুর রহমান মজুমদার, জেলা তথ্য অফিসার মো. ওয়াহিদুজ্জামান, জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা কার্যালয়ের উপ- পরিচালক মোসা. সাহিদা আখতার, চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের পরিচালক মো. শহিদুল ইসলামসহ বিভিন্ন সরকারী-বেসরকারী প্রতিষ্ঠানের প্রধানগণ ও স্বেচ্ছাসেবী সংগঠনের সদস্যরা।।

মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার নিয়ন্ত্রণে সামজিকভাবে প্রতিরোধ গড়ে তুলে সকলকে একসাথে কাজ করার আহবান জানান বক্তারা। মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষে জেলার ৪টি উপজেলায় র‌্যালী ও আলোচনা অনুষ্ঠান হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here