চাঁপাইনবাবগঞ্জের ম্যাক্স হসপিটাল’র বর্ষপূর্তি অনুষ্ঠান

0
116
Exif_JPEG_420

 

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি ॥ চাঁপাইনবাবগঞ্জে ম্যাক্স হসপিটালের ১ম বর্ষ পূর্তি উৎসব হয়েছে। ‘সাধ্যের মধ্যে সর্বোচ্চ সেবা’ এ ব্রতকে সামনে রেখে ২০২১ সালের ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবসে পথ চলা শুরু হয় চাঁপাইনবাবগঞ্জের জেলা হাস-পাতালের পাশর্^বর্তী স্থানে আধুনিক মানের এই হাসপাতাল ‘ ম্যাক্স হসপিটাল’।

এ দিনটিকে ঘিরে বিনামূল্যে চিকিৎসা প্রদান করা হয়। এমনকি ডাইলোসিস রোগীদেরও সেবা ফ্রি দেয়া হয়। আর দুপুর ১২ টা থেকে অতিথিদের আগমন ঘটে।

এ হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালকদের আতিথিয়েতায় মুগ্ধ হন আগত অতিথিরা। এ ধরনের অনুষ্ঠানটি মিলনমেলায় পরিণত হয়। রোগীর সেবায় আন্তরিকতা ও দায়বদ্ধতার প্রত্যয় নিয়ে গতকাল বুধবার দুপুর ১টায় জেলা শহরের মিস্ত্রীপাড়ায় অবস্থিত ম্যাক্স হাসপাতালের ১ম বর্ষ পূর্তি সাড়ম্বর অনুষ্ঠানের মধ্যদিয়ে পালন করা হয়।

এ উপলক্ষে হাসপাতালের ৬ষ্ঠ তলায় আলোচনা সভায় বক্তব্য রাখেন, হাসপাতালের পরিচালনা পরিষদের পরিচালক মেডিসিন বিশেষজ্ঞ ডাঃ গোলাম রাব্বানী, পরিচালক সার্জারি বিশেষজ্ঞ ডাঃ ইসমাইল হোসেন, পরিচালক শিশু বিশেষজ্ঞ ডাঃ মাহফুজুর রায়হান।

অতিথি হিসেবে শুভেচ্ছা বক্তব্য রাখেন, হৃদরোগ বিশেষজ্ঞ ডাঃ ওমর ফারুক সরোওয়ার হোসেন, দৈনিক ইত্তেফাকের সাংবাদিক বীর মুক্তিযোদ্ধা মো. তসলিম উদ্দিন, বাংলাদেশ প্রতিদিনের প্রতিনিধি রফিকুল আলম, জেলা স্বাচিপের সাধারণ সম্পাদক ডাঃ মোঃ নাহিদ ইসলাম মুন, জেলা ছাত্রলীদের সাধারণ সম্পাদক ডাঃ সাইফ জামান আনন্দ।

পরে, অতিথি, চিকিৎসক, নার্স, পরিচালক ও অন্যান্য কর্মকর্তার উপস্থিতিতে প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটেন অতিথিরা। পরে মধ্যাহ্নভোজের আয়োজন করা হয়। এসময় জেলার বিশিষ্ট চিকিৎসকগণ ও মিডিয়াকর্মী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here