চাঁপাইনবাবগঞ্জে পুলিশ সদস্যের নির্যাতন ও হয়রানী থেকে বাঁচতে সংবাদ সম্মেলন

0
292
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি ॥ চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর উপজেলার আক্কেলপুর গ্রামের মৃত শেখ আব্দুর রাজ্জাকের ছেলে পুলিশ কনস্টেবল শেখ আনারুল ইসলামের নির্যাতন, একাধিক মামলা দিয়ে ও প্রাণনাশের হুমকী থেকে বাঁচতে সংবাদ সম্মেলন করেছে ভূক্তভোগী পরিবার। নির্যাতনকারী পুলিশ সদস্য শেখ আনারুল ইসলাম বর্তমানে সিআইডি’র রাজশাহী ব্রাঞ্চে কর্মরত আছেন।
রবিবার দুপুরে চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রেসক্লাবে এই সংবাদ সম্মেলন হয়। সম্মেলনে নির্যাতন ও হয়রানীর বিভিন্ন বিষয় লিখিত বক্তব্যের মাধ্যমে তুলে ধরেন ভুক্তভোগী একই এলাকার মৃত ইয়ার মোহাম্মদ দেওয়ানের ছেলে মো. ইসমাইল দেওয়ান।
লিখিত বক্তব্যে তিনি বলেন, ওই পুলিশ সদস্যের বোনের কাছ থেকে জমি কেনার অপরাধে প্রথমে জমি থেকে জোরপূর্বক উচ্ছেদ করে এবং পরে কোন সমাধান না করে বিভিন্নভাবে মিথ্যা মামলা ও মামলার ভুয়া কাগজপত্র দিয়ে ভয়ভীতি দেখিয়ে নানাভাবে হয়রানী করতে থাকে।
কেনা জমি বুঝে না পাওয়ায় আদালতে মামলা এবং ওই পুলিশ সদস্যের অপকর্ম ও নির্যাতনের হাত থেকে রক্ষায় পুলিশের উর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে করা আবেদন প্রত্যাহারের হুমকী দিয়ে আসছে। বিভিন্নভাবে মামলার স্বাক্ষীসহ পরিবারের সদস্যদের হুমকী ধামকী অব্যাহত রেখেছে।
সংবাদ সম্মেলনে ওই পুলিশ সদস্যের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করে নির্যাতনের হাত থেকে রক্ষার দাবী জানিয়েছেন মো. ইসমাইল দেওয়ান, তাঁর স্ত্রী মনোয়ারা বেগম, স্বাক্ষী লোকমান হাকিম, ওই গ্রামের মাতব্বর গোলাম মোস্তফাসহ পরিবারের সদস্যরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here