চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন ॥ সভাপতি অলক- সাধারণ সম্পাদক কামাল

0
131

নিজস্ব প্রতিনিধি ॥ চাঁপাইনবাবগঞ্জের সাংবাদিকদের ঐতিহ্যবাহী সংগঠন চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে।

৬০’র দশকে প্রতিষ্ঠিত হওয়া এই প্রেসক্লাবের নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সভাপতি নির্বাচিত হয়েছেন শহীদুল হুদা অলক (এনটিভি, দেশরূপান্তর, বাংলাদেশ বেতার) ও বিনা প্রতিদ্বন্দ্বিতায় সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন মোঃ কামাল উদ্দীন (সম্পাদক, দৈনিক চাঁপাই চিত্র)। বুধবার নির্বাচনের এই ফলাফল ঘোষণা করা হয়।

নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত কার্যনির্বাহী কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি, নাসিম মাহমুদ (এটিএন বাংলা, ইউএনবি), কোষাধ্যক্ষ, মোঃ আব্দুল মালেক (দেশ টিভি), নির্বাহী সদস্য-মোঃ তসলিম উদ্দীন (দৈনিক ইত্তেফাক), আনোয়ার হোসেন দিলু (প্রথম আলো), মোঃ মাহবুবুল আলম (দৈনিক ইনকিলাব) ও মোঃ আমিনুল ইসলাম (একুশে টেলিভিশন)।

নির্বাচনে সহ-সাধারণ সম্পাদক পদে কেউ মনোনয়ন পত্র দাখিল না করায় পদটি শূণ্য রয়েছে। এর আগে গত ১২ জুলাই চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সভায় সর্বসম্মতক্রমে নির্বাচিতরা নির্ধারিত হওয়ার পর সংগঠনের গঠনতন্ত্র মোতাবেক নির্বাচন প্রক্রিয়ার মাধ্যমে এই ফলাফল ঘোষণা করা হয়। প্রেসক্লাবের নির্বাচনের নির্বাচন কমিশনার এ্যাডভোকেট সোলায়মান বিশু এই ফলাফল ঘোষণা করেন।

চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সভাপতি পদে শহীদুল হুদা অলক ও সাধারণ সম্পাদক পদে মোঃ কামাল উদ্দীন নির্বাচিত হওয়ায় এবং নির্বাচিত অন্যান্য সদস্যদের চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রেসক্লাবের পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রেসক্লাবের সভাপতি আলমগীর কবির কামাল ও সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম রঞ্জু।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here