চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের হাতে ১০ মাদকসেবী আটক !

0
136

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি ॥ চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের মাদক বিরোধী অভিযানে মাদক সেবনের অপরাধে ১০ জনকে আটক করা হয়েছে এবং এদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

সোমবার দুপুর ১টার দিকে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার নামোরাজরামপুর এলাকায় এই অভিযান চালানো হয়।

র‌্যাবের এক প্রেসনোটে জানানো হয়, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল ২৪ জানুয়ারি দুপুর ১টার দিকে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে চাঁপাইনবাবগঞ্জ পৌর সভার ৭ নং ওয়ার্ডের নামোরাজরামপুর এলাকার রয়েল ব্রিক্ধসঢ়;স এর দক্ষিন পার্শ্বে অভিযান চালায়।

এসময় মাদকসেবনরত অবস্থায় চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মসজিদপাড়ার মোঃ কিনু’র ছেলে মোঃ মিঠু (৪০), চাঁদলাই’র মোঃ কোরবান আলীর ছেলে মোঃ শিহাব আলী (২২), আলীনগরের মোঃ আঃ গনির ছেলে মোঃ নিশান আলী (২০), গোমস্তা পুর উপজেলার চৌডালার মোঃ এরফান আলীর ছেলে মোঃ সনিক (৩৯), শিবগঞ্জ উপজেলার রশিকনগরের মোঃ বাদশা’র ছেলে মোঃ সাহেব আলী (৪২),কালীনগরের মৃত আবুল হোসেনের ছেলে মোঃ মিজানুর রহমান (৪০), দেবোত্তরের মোঃ এন্তাজ আলী’র ছেলে মোঃ সোহেল রানা (৩২), সাবেকলাভাঙ্গা’র মোঃ গোলাম রব্বানীর ছেলে মোঃ জনি (২২), সদর উপজেলার বারোঘরিয়া হলদারপাড়ার শ্রী কৃষ্ণ হল-দারের ছেলে শ্রী লক্ষন হলদার (২৬) ও রামকৃষ্ণপুর মুল্লানের মৃত আঃ লতিফ এর ছেলে মোঃ শামসুল হক (৪০) কে আটক করা হয়।

অভিযানে আটক মাদকসেবীদের চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে প্রাথমিক চিকি-ৎসা দিয়ে আসামীগণ মাদকাসক্ত হিসাবে প্রাথমিকভাবে জানা যায়। এ ঘটনায় চাঁপাই-নবাবগঞ্জ সদর থানায় মামলা রুজু করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here