চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের হাতে আটক-২

0
60

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি ॥ মাদক পাচারকালে ফেন্সিডিলসহ এ মাদক কারবারীকে আটক করেছে র‌্যাব ৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা।

১২৯ বোতল ফেন্সিডিলসহ আটককৃতরা হচ্ছে, শিবগঞ্জ উপজেলার বনপাড়া ভবানীপুর গ্রামের মোঃ একরামুল হক এর ছেলে মোঃ আনারুল ইসলাম (২৭) ও একই উপজেলার তারাপুর হঠাৎপাড়ার মোঃ ইউসুফ আলীর ছেলে মোঃ মশিউর রহমান (২৪)।

র‌্যাবের প্রেসনোটে জানানো হয়, ২১ জানুয়ারি রাত সাড়ে ১০টার দিকে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানাধীন নয়ালাভাঙ্গা এলাকায় অভিযান পরিচালনা করে মাদক সরবরাহের সময় মাদক ব্যবসায়ী মোঃ আনারুল ইসলাম ও মোঃ মশিউর রহমান কে ১২৯ বোতল ফেন্সিডিল, মোটর সাইকেল-১টি, মোবাইল ফোন-২টিসহ হাতেনাতে গ্রেফতার করা হয়। এ ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানায় মামলা করা হয়েছে।

র‌্যাব আরও জানায়, আটককৃত আসামীরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা সীমান্তবর্তী এলাকা থেকে মাদক সংগ্রহ করে চাঁপাইনবাবগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় মাদক সরবরাহ করত।

গোয়েন্দা সংবাদের ভিত্তিতে এলাকা দিয়ে মাদকের একটি বড় চালান পাচা-রের সংবাদে র‌্যাব এর একটি আভিযানিক দল গোপনে অবস্থান নিলে একটি মোটরসাইকেলের গতিবিধি সন্দেহজনক হওয়ায় মোটরসাইকেলটির গতির প্রতিবন্ধকতা সৃষ্টি করে থামায়। পরবর্তীতে তল্লাশি করে ১২৯ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here