চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের হাতে মদ ও হেরোইনসহ গ্রেফতার ২ !

0
94

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি ॥ র‌্যাবের হাতে বিদেশী মদ ও হেরোইনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার হয়েছে। কোম্পানী উপ অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার জাহি-দুল ইসলাম এর নেতৃত্বে ৪৫ বোতল বিদেশী মদ এবং ১৯৫ গ্রাম হেরোইনসহ গ্রেফ-তার হয় মাদক ব্যবসায়ী মোঃ শফিকুল ইসলাম (৩৪)।

শফিকুল চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার শাজাহানপুর ইউনিয়নের চরহরিশপুর সুজন পাড়ার মৃত এবরান আলীর ছেলে।

র‌্যাবের প্রেসনোটে জানানো হয়, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল ৯ এপ্রিল রাত সাড়ে ১১টার দিকে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে চাঁপাই নবাবগঞ্জ সদর থানার শাজাহানপুর ইউনিয়নের সুজনপাড়ার মাদক ব্যবসায়ী শফিকুল ইসলাম এর বসত বাড়ীর ভিতরে মাদক বিরোধী অভিযান চালানো হয়।

এসময় ৪৫ বোতল বিদেশী মদ, ১৯৫ গ্রাম হেরোইন, নগদ-৪ লক্ষ ১২ হাজার ৮’শ টাকাসহ আসামী মোঃ শফিকুল ইসলাম কে হাতেনাতে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত শফিকুল ঐ এলাকার চিহ্নিত ও নামকরা একজন মাদক ব্যবসায়ী। সে সীমান্ত এলাকা হতে মাদক সংগ্রহ করে খুচরা বিক্রেতাদের কাছে বিক্রি করে।

জিজ্ঞাসাবাদে সে দীর্ঘদিন যাবৎ বিদেশী মদ ও হেরোইনসহ বিভিন্ন মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে। এ ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ সদর থানায় মামলা হয়েছে।

অন্যদিকে, মাদক পাচারের গোপন সংবাদে চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার নয়া-গোলা উত্তর ভবানীপুর থেকে ৩৯০ গ্রাম হেরোইনসহ আমির আলী (১৯) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব ৫ এর রাজশাহী মোল্লাপাড়া ক্যাম্পের সদস্যরা।

আটক আমির আলী শিবগঞ্জ উপজেলার গাজিপুর গ্রামের আবু বক্কর আলীর ছেলে। র‌্যাবের প্রেসনোটে জানানো হয়, শনিবার দুপুর আড়াইটার দিকে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার নয়াগোলা উত্তর ভবানীপুর এলাকায় অভিযান চালায়।

এসময় ৩৯০ গ্রাম হেরোইন, একটি মোবাইল উদ্ধারসহ মাদক ব্যবসায়ী মোঃ আমির আলী কে গ্রেফতার করা হয়। আসামীর বিরুদ্ধে চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here