চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের অভিযানে হেরোইন ও ইয়াবাসহ আটক ২

0
188
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি ॥ মাদকের ছোবল থেকে তরুণ সমাজসহ জাতিকে রক্ষায় দেশের আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা মাদক প্রতিরোধে চেস্টা চালিয়ে যাচ্ছেন। এরই অংশ হিসেবে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে প্রায় দেড় কেজি হেরোইন ও ৯৭০ পিস ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব ৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা।
শুক্রবার দুপুর পৌনে ১টার দিকে গোদাগাড়ীর মহোনপুর থেকে ১ কেজি ৫৫০ গ্রাম হেরোইনসহ গ্রেফতার হয় জেলার গোমস্তাপুর উপজেলার রহনপুর নুনগোলা বাসস্ট্যান্ড এলাকার মোঃ ফাহিম উদ্দিনের ছেলে মোঃ শামীম (৩২) ও বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে শিবগঞ্জ উপজেলার কানসাট পুকুরিয়া থেকে ৯৭০ পিস ইয়াবাসহ আটক হয়, শীর্ষ মাদক ব্যবসায়ী মো. সাগর আলী (২৫)।
র‌্যাবের পৃথক অভিযানে অভিযানের বিষয়টি নিশ্চিত করে জানানো হয়, র‌্যাব-৫ এরর চাঁপাই নবাবগঞ্জ ক্যাম্পের একটি দল ২৫ ডিসেম্বর দুপুর পৌন ১টার দিকে রাজশাহী জেলার গোদাগাড়ী থানার মোহনপুর ইউনিয়নের কাশিমালা তালপুকুর এলাকায় অভিযান চালিয়ে ১ কোটি ৫৫ লাখ টাকা মূল্যের ১ কেজি ৫৫০ গ্রাম হেরোইন উদ্ধারসহ শীর্ষ মাদক ব্যবসায়ী মোঃ শামীম গ্রেফতার করে।
অপর অভিযানে বৃহস্পতিবার রাতে ৯৭০ পিস ইয়াবাসহ আটক করা হয় শীর্ষ মাদক ব্যবসায়ী মো. সাগর আলীকে। আটক মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবৎ হেরোইন ও ইয়াবাসহ বিভিন্ন ধরনের মাদক ব্যবসার সাথে জড়িত। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে। পৃথক ঘটনায় পৃথকভাবে সংশ্লিষ্ট থানায় মামলা করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here