চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের অভিযানে আগ্নেয়াস্ত্র-হেরোইন-ফেন্সিডিলসহ আটক ৫

0
190
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি ॥ পৃথক পৃথক অভিযানে চাঁপাইনবাব গঞ্জের বিভিন্নস্থান থেকে আগ্নেয়াস্ত্র, হেরোইন, ফেন্সিডিল ও পলা- তক আসামীসহ ৫জনকে আটক করেছে র‌্যাব ৫ এর চাঁপাই নবাব গঞ্জ ও মোল্লাপাড়া ক্যাম্পের সদস্যরা।
পৃথকভাবে আটককৃতরা হচ্ছে, শিবগঞ্জ উপজেলার কানসাট ইউ-নিয়নের শিবনারায়নপুর গ্রামের মো. ফিটু আলীর ছেলে আবদুল আলিম (২২), জেলার গোমস্তাপুর উপজেলার আব্দুল লতিফ এর ছেলে মো. মিঠুন মিয়া (২৪), শিবগঞ্জ উপজেলার আড়গাড়া হাট গাজিপুরের বজলুর রহমানের ছেলে মো. পলাশ (৩৫) ও মো. সুকা ম আলীর ছেলে মো. ওয়ালিদ (২৮), নাচোল উপজেলার কাতলা কান্দর গ্রামের মো. আব্দুল লতিফের ছেলে মো. মিজানুর রহমান (২২)।
র‌্যাবের পৃথক প্রেসনোটে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫ চাঁপাইনবাব গঞ্জ ক্যাম্পের কোম্পানী অধিনায়ক মেজর সানরিয়া চৌধুরী ও কোম্পানী উপ-অধিনায়ক সহকারী পুলিশ সুপার ওমর আলীর নেতৃত্বে একটি বিশেষ দল বৃহস্পতিবার সন্ধ্যায় বার ঘরিয়া বাজার এলাকায় অভিযান চালিয়ে ১ কোটি ৮০ লাখ টাকা মূল্যের ১ কেজি ৮০০ গ্রাম হেরোইনসহ আবদুল আলিম কে আটক করে।  এ ঘটনায় সদর মডেল থানায় একটি মামলা দায়ের হয়েছে।
অন্যদিকে, শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে গোয়েন্দা তথ্যের ভিত্তি তে কোম্পানী কমান্ডার মেজর মোঃ নাজমুস শাকিব এর নেতৃত্বে র‌্যাব-৫ এর মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল গোমস্তা পুর থানার বংপুর এলাকা থেকে ৩টি আগ্নেয়াস্ত্রসহ অস্ত্র ব্যবসায়ী মোঃ মিঠন মিয়া কে আটক করে।
এঘটনায় জেলার গোমস্তাপুর থানায় মামলা করা হয়েছে। এছাড়া, শুক্রবার বিকেলে জেলার নাচোল থানার খোরশেদপুর এলাকায় অভিযান চালিয়ে ২০১৮ সালের ১ ফেব্রুয়ারী হওয়া নাচোল থানার মামলা নং ০২ এর হত্যা মামলার পলাতক আসামী মোঃ মিজানুর রহমান কে গ্রেফতার করা হয়।
জমি সংক্রান্ত বিরোধের জের ধরে পূর্বপরিকল্পিত ভাবে ভিকটিম এনামুল হক কে আটক আসামীসহ অজ্ঞাত নামা আসামী হাত পা বেধে নির্মম ভাবে হত্যা করে।
এদিকে, বৃহস্পতিবার রাতে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জেলার শিব গঞ্জ থানার কানসাট মিলিক মোড়ে কোম্পানী অধিনায়ক মেজর মোঃ সানরিয়া চৌধুরী একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ৯৫ বোতল ফেন্সি ডিল ও মোবাইল এবং ১৬০০ টাকাসহ মোঃ পলাশ ও মোঃ ওয়ালিদ’কে হাতেনাতে গ্রেফতার করে। উপরোক্ত ঘটনায় জেলার শিবগঞ্জ থানায় মামলা করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here