চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের অভিযানে আটক ৩

0
119

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি ॥ পৃথক অভিযানে র‌্যাবের হাতে ২ জন আটক হয়েছে। র‌্যাব পৃথক প্রেসনোটে রাতে জানায়, র‌্যাব-৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে মঙ্গলবার বিকালে সদর থানার মেলার মোড় এলাকায় অভিযান চালিয়ে মহারাজপুর ইউনিয়নের ভাগ্যবানপুর গ্রামের ফুরকান আলীর ছেলে মোশারফ হোসেন (২৪)কে ১৯২৪ পিস বিভিন্ন ধরনের সরকারী ওষুধসহ হাতে নাতে আটক করে।

গ্রেফতারকৃত মোশাররফ একটি সিন্ডিকেটের মাধ্যমে সরকারী বিপুল পরিমাণ ওষুধ মজুদ রেখে সাধারণ মানুষের কাছে চড়া দামে বিক্রি করতো। এছাড়াও র‌্যাব-৫ এর সদস্যরা বিস্ফোরক দ্রব্য আইনের ওয়ারেন্টভূক্ত পলাতক আসামীকে গ্রেফতার করে মঙ্গলবার দুপুরে। এই অভিযানে নেতৃত্ব দেন কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার রুহ-ফি- তাহমিন তৌকির।

গোয়েন্দা তথ্যের ভিত্তিতে, জেলার শিবগঞ্জ থানার বিরামপুর এলাকা হতে শিবগঞ্জ থানার ১৯০৮ সালের বিস্ফোরক দ্রব্য আইনের মাম্যলার আসামী শিবগঞ্জ উপজেলার বিরামপুর গ্রামের মৃত শান্ত মন্ডলের ছেলে মোঃ একবর আলী (৪৮)কে দুপুর ১টার দিকে আটক করে। সরকারী ঔষধসহ আটকের ঘটনায় সদর মডেল থানায় মামলা এবং বিষ্ফোরক মামলার আসামীকে শিবগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

অন্যদিকে, গোমস্তাপুর থানার রহনপুর রেলষ্টেশন নুনগোলা কেডিসিপাড়া এলাকা থেকে ১টি বিদেশী পিস্তল ও ২টি ওয়ান শুটারগানসহ অস্ত্র ব্যবসায়ী মোঃ সেলিম কে গ্রেফতার করেছে র‌্যাব ৫ এর মোল্লাপাড়া ক্যাম্পের সদস্যরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here